--- বিজ্ঞাপন ---

১৪ দলের শরিকরা বিরোধীদলে এলে সংসদ আরও প্রাণবন্ত হবে: রাঙ্গা

0

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, ১৪ দলের সংসদ সদস্যরা জাতীয় পার্টির সঙ্গে বিরোধীদলের ভূমিকায় এলে সংসদ আরো প্রাণবন্ত হবে। তিনি ১৪ দলের সংসদ সদস্যদের স্বাগত জানিয়ে বলেছেন, আমরা সম্মিলিতভাবে দেশ ও দশের মানুষের পক্ষে কথা বলে সংসদকে কার্যকর করে তুলবো। ইতিমধ্যেই জাতীয় পার্টির সংসদ সদস্যদের নির্দেশনা দেয়া হয়েছে। আজ শনিবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক অনির্ধারিত ব্রিফিংয়ে গণমাধ্যম কর্মীদের একথা বলেন।

মহাসচিব উল্লেখ করে বলেন, পশ্চিমবঙ্গে কংগ্রেসের বিরুদ্ধে বুদ্ধদেব বসু মাত্র একজনই বিরোধীদলের ভূমিকায় ছিলো। এছাড়া স্বাধীনতার পরে ৭৩ সালের নির্বাচনেও স্বল্প সংখ্যক বিরোধীদলের সদস্যই সংসদকে জমিয়ে রেখেছিলো। আর বর্তমান সংসদে জাতীয় পার্টির ২২ জন সংসদ সদস্য ইতিবাচক ভূমিকা রাখতে পারবেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, ফখরুল আহসান শাহাজাদা, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদ গোলাম মোস্তফা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.