--- বিজ্ঞাপন ---

ঠাকুরগাঁওয়ে সরকারি কলেজ হওয়ায় আনন্দ-উল্লাস

0

মোঃ মজিবর রহমান শেখ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজটি সরকারিকরণ হওয়ায় একে অপরকে মিষ্টি খাওয়ানো হচ্ছে। শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়কে সরকারিকরণ করায় মিষ্টি বিতরণ করেছে কলেজের শিক্ষক-কর্মচারী ও অভিভাবকরা।
মঙ্গলবার (৫ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারী করে কলেজকে সরকারিকরণ করে। রাষ্টপ্রতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও শিক্ষা বিভাগের বেসরকারি কলেজ-৬ অধিশাখার উপ-সচিব আবু কায়সার খানের স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে ৩টি কলেজকে জাতীয়করণ করা হয়। এরমধ্যে বালিয়াডাঙ্গী উপজেলাতে এই প্রথম একটি কলেজ সরকারিকরণ হওয়ায় আনন্দে আত্মহারা হয়ে উঠেছে কলেজটির ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং অভিভাবকরা।
মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে কলেজ প্রাঙ্গণে ঢাক-ঢোল পিটিয়ে আনন্দ উল্লাসে মেতেছেন তারা। সবাইকে মিষ্টি খাওয়াচ্ছেন কলেজটির অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন। সাথে রয়েছেন কলেজটির অন্যান্য শিক্ষক-কর্মচারীরাও। কলেজটির প্রতিষ্ঠাতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, বাবা মুক্তিযুদ্ধে শহীদ হয়েছেন, তাঁর নামেই কলেজটি প্রতিষ্ঠিত করি আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পিতার নামে কলেজটিকে সরকারিকরণ করেছে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.