--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামের সর্ববৃহৎ সুপারস্টোর ‘শপিংব্যাগ’-এর যাত্রা শুরু

0

নিউজ ডেস্ক: একই ছাদের নিচে লাইফস্টাইলের সব আয়োজন নিয়ে যাত্রা শুরু করেছে চট্টগ্রাম মহানগরীর সবচেয়ে বড় সুপারস্টোর ‘শপিংব্যাগ।’ নগরীর কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের ৩০ হাজার বর্গফুট আয়তনের চারটি ফ্লোরে বিন্যস্ত এ সুপারস্টোরে রয়েছে আকর্ষণীয় সব সুবিধা। এখানে রয়েছে প্রয়োজনীয় ৫০ হাজারেরও বেশি পণ্য। উদ্বোধনের প্রথম দিনেই জমজমাট হয়ে উঠে শপিংব্যাগ। বিপুল পরিমাণ ক্রেতা-দর্শনার্থীদের সমাগম ঘটে শপিংব্যাগে। উদ্বোধন উপলক্ষে শুরু হয়েছে মাসব্যাপী শপিং উৎসব। যাতে ১০০ টাকার পণ্য কিনলেই রয়েছে ব্র্যান্ড নিউ গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজসহ আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ।
১৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে এ সুপারস্টোরের উদ্বোধন করেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুবুল আলম। এ সময় শপিংব্যাগ-এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রফিক ও পরিচালক ইকবাল কাদেরসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে মাহবুবুল আলম বলেন, চট্টগ্রামে বড়ো পরিসরে একটি সুপারস্টোরের অভাব ছিল, যেখান থেকে মানুষ প্রয়োজনীয় সবকিছু একবারেই কিনে নিয়ে যেতে পারে। এখনকার মানুষের হাতে সময় খুবই কম, এখন এখান থেকে এটি ওখান থেকে সেটিÑ এসব কেনার সময় হাতে নেই। তাই তারা চায় প্রয়োজনীয় সবকিছুই এক জায়গা থেকে কেনার সুযোগ। শপিংব্যাগ চট্টগ্রামবাসীর দীর্ঘদিনের এ চাহিদাটি পূরণে সক্ষম হবে। একই সাথে এ সুপারস্টোরটিতে ব্যতিক্রমী অনেক কিছুই রয়েছে, যাতে সব শ্রেণির মানুষের কাছেই এটি সমাদৃত হবে। তিনি বলেন, এ প্রতিষ্ঠানের উদ্যোক্তারা চান পণ্যের গুণগত মান ঠিক রেখে ব্যবসা করতে, এতে করে মানুষের আস্থাও তারা দ্রুত অর্জন করতে সক্ষম হবে।
শপিংব্যাগের চারটি ফ্লোরের মধ্যে বিশেষায়িত কাঁচাবাজারে তরতাজা শাকসবজি থেকে প্রিমিয়াম শুঁটকি, দেশি ও সামুদ্রিক মাছ, তাজা মাংসসহ পাওয়া যাবে সব কিছুই। এ ফ্লোরেই রয়েছে লাইভফিশ বা জীবন্ত মাছ কেনার সুযোগ। ক্রেতারা স্বচক্ষে দেখে যে কোনো জীবন্ত মাছ কিনে নিতে পারবেন।
এখানকার বিশেষ আকর্ষণ হলো যে কোনো পণ্যের তাৎক্ষণিকভাবে ফরমালিন পরীক্ষা করে দেখার সুযোগ পাবেন ক্রেতারা।
শপিংব্যাগের নিচতলায় প্যাকেটজাত খাবার, মসলা থেকে শুরু করে সব ধরনের ড্রাইফুডের বিপুল সমাহার রয়েছে। দ্বিতীয় তলায় রয়েছে এ টু জেড ফ্যামিলি আইটেম। রয়েছে দেশি-বিদেশি নামি ব্র্যান্ডের কসমেটিকস পণ্যের কালেকশন।
তৃতীয় তলায় রয়েছে সব ধরনের গিফ্্ট আইটেমের বড় কালেকশন। উপহারের নানা সামগ্রীর পাশাপাশি ব্যাগ-জুতা ছাড়াও রয়েছে বাচ্চাদের জন্য আন্তর্জাতিক মানের খেলনা সামগ্রী। এখানে রয়েছে বাচ্চাদের জন্য বিদেশি ইলেকট্রনিক্স খেলনা গাড়িও।
প্রতিদিন সকাল ৮টা থেকে রাত দশটা পর্যন্ত চট্টগ্রামের এ সর্ববৃহৎ সুপারস্টোরটি খোলা থাকবে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.