--- বিজ্ঞাপন ---

ঐক্যফ্রন্টের গণশুনানি ২২ ফেব্রুয়ারি

0

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানির তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ২৪ ফেব্রুয়ারি নির্বাচনে ‘অনিয়ম’ নিয়ে এই গণশুনানি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা দুই দিন এগিয়ে আনা হয়েছে। ২২ ফেব্রুয়ারি শুক্রবার এই গণশুনানি অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত গণশুনানি চলবে। মঙ্গলবার বিকেলে ঐক্যফ্রন্ট স্টিয়ারিং কমিটির এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে।

২৪ ফেব্রুয়ারি ঢাকার কোথাও গণশুনানির জন্য হল রুম না পেয়ে ২ দিন এগিয়ে ২২ তারিখ সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে গণশুনানি করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সন্ধ্যায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন এ সিন্ধান্তের কথা জানান।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. মঈন খান, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রতিক প্রমুখ।
বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, বাম জোটের নেতাদের আমন্ত্রণ জানানো হবে গণশুনানিতে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.