--- বিজ্ঞাপন ---

বিএনপি নিজেরাই নিজেদের দুর্বল করছে: তথ্যমন্ত্রী

0

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপির বিরুদ্ধে কারও কোনো ষড়যন্ত্রের প্রয়োজন নেই, তারা নিজেরাই নিজেদের দুর্বল করার পথ বেছে নিয়েছে। নির্বাচন থেকে সরে আসার মতো ‘আত্মহননের’ পথ বেছে নেওয়ায় বিএনপি নিজেরাই দুর্বল হয়ে গেছে।

আজ মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপকমিটির সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাছান মাহমুদ এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপিসহ আওয়ামী লীগের বিরুদ্ধে যারা রাজনীতি করে, আমরা চাই তারা শক্তিশালী থাকুক। আমরা চাই তারা আমাদের গঠনমূলক সমালোচনা করুক।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে দেশ বদলে গেছে। খাদ্যঘাটতির দেশ খাদ্য উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে, স্বল্প উন্নত দেশের তালিকা থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। পৃথিবীর প্রথম পাঁচটি দেশ যাদের জিডিপি বৃদ্ধির হার সবচেয়ে বেশি, তার মধ্যে বাংলাদেশ একটি।

মন্ত্রী হাছান মাহমুদ আরও বলেন, বাংলাদেশ আজকে শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। দেশের জনগণ চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই অব্যাহতভাবে দেশের নেতৃত্ব দিন। শেখ হাসিনা বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যান, এটাই জনগণের প্রত্যাশা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ইচ্ছাই ব্যক্ত করুন না কেন, দেশের জনগণ চায় তিনিই প্রধানমন্ত্রী হিসেবে দেশের নেতৃত্ব এবং আওয়ামী লীগের নেতৃত্ব তিনিই দেন। দেশের মানুষ চায় তিনি অব্যাহতভাবে গত ১০ বছরে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন, ভবিষ্যতেও দেশ তাঁর নেতৃত্বেই এগিয়ে যাক।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.