--- বিজ্ঞাপন ---

ভারতকে ২৩৭ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া

0

নিউজ ডেস্ক: দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ভারতকে হোয়াইটওয়াশ করেছে অস্ট্রেলিয়া। আজ শনিবার থেকে শুরু হয়েছে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ।
হায়দরাবাদে টস জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৩৬ রান সংগ্রহ করেছে। জয়ের জন্য ভারতকে করতে হবে ২৩৭ রান।
রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করতে নেমে শূন্য রানেই প্রথম উইকেট হারায়। জাসপ্রিত ‍বুমরাহর বলে উইকেটের পেছনে ধোনির হাতে ধরা পড়েন অধিনায়ক অ্যারোন ফিঞ্চ।
এরপর ‍উসমান খাজা ও মার্কাস স্টয়েনিস মিলে ৮৭ রান তোলেন। এরপর আবার দ্রুত তিনটি উইকেট হারায় অজিরা। ৮৭ রানে দ্বিতীয়, ৯৭ রানে তৃতীয় ও ১৩৩ রানে চতুর্থ উইকেট হারায় তারা। ফিরে যান স্টয়েনিস (৩৭), উসমান খাজা (৫০) ও পিটার হ্যান্ডসকম (১৯)।
এরপর গ্লেন ম্যাক্সওয়েল ৪০, আলেক্স চারির ৩৬, নাথান কাল্টার নীলের ২৮ ও অ্যাস্টন টার্নারের ২১ রানে ভর করে ২৩৬ রানের সংগ্রহ পায় অস্ট্রেলিয়া। দলের কেউ লম্বা ইনিংস খেলতে না পারায় দলীয় সংগ্রহও বাড়েনি।
বল হাতে ভারতের তিজন বোলার ২টি করে উইকেট নিয়েছেন। তারা হলেন মোহাম্মদ সামি, জাসপ্রিত বুমরাহ ও কুলদীপ যাদব। অপর উইকেটটি নিয়েছেন কেদার যাদব।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.