--- বিজ্ঞাপন ---

মীরসরাই থেকে ৬শ পিস সোনার বারসহ আটক ২

0

নিউজ ডেস্ক: চট্রগ্রামের মীরসরাইয়ে আরও ৬শ পিস সোনার বারসহ দুজনকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় ২৬ কোটি ৪০ লক্ষ টাকা। রবিবার দুপুর সাড়ে ১২টায় থানার সোনাপাহাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত সাদা রঙের একটি মিৎসুবিসি পাজেরো (চট্টমেট্টো ঘ ১৮-২১৪৪) জব্দকরা হয়। আটকৃতরা হলেন চূয়াডাঙা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার আজমপুর গ্রামের মৃত শহীদুল ইসলামের ছেলে রাকিব (৩৪) এবং একই এলাকার মোবারক পাড়া গ্রামের আলী হোসেনের ছেলে করিম খান কালু (৩৪)।
জোরারগঞ্জ থানায় অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম উত্তর) মশিউদ্দৌলা রেজা মশিউদ্দৌলা রেজা সাংবাদিকদের জানান, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান পিপিম এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানা এলাকায় সোনাপাহাড় থেকে ঢাকামুখী ওই গাড়ীটি আটক করা হয়।
পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি অবহিত করলে তারা দ্রুত ঘনাস্থলে উপস্থিত হন। পরে তাদের উপস্থিতিতে গাড়ী তল্লাশি চালিয়ে ৬০টি প্যাকেটে মোট ৬০০ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।এছাড়াও তাদের কাজ থেকে ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আটকৃকতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
প্রসঙ্গত, রোববার বেলা ১১টার দিকে নগরের কোতোয়ালি থানার সিআরবি সাতরাস্তার মোড় এলাকা থেকে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০০ পিস স্বর্ণেরবার উদ্ধার করে নগর গোয়েন্দা পুলিশ।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.