--- বিজ্ঞাপন ---

খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিক্যালে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0

নিউজ ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মেডিক্যাল বোর্ডের সুপারিশ অনুযায়ী কারাবন্দি খালেদা জিয়াকে চিকিৎসার জন্য শিগগিরই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হবে।
মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ছয় সদস্যের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকের পর তিনি এ কথা জানান।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন যখন অন্তরীণ হলেন তখন আমরা তাকে জেল কোড অনুযায়ী যা যা করার সর্বোচ্চ ব্যবস্থা করেছি। আমরা তাকে বিএসএমএমইউতে পাঠিয়েছিলাম, হাসপাতাল রিলিজ করলে আমরা নিয়ে আসি।
তিনি আরো বলেন, আদালতের (হাইকোর্ট) মাধ্যমে একটি বোর্ড করে দেওয়া হয়েছিল। এই বোর্ড তার চিকিৎসায় সব ধরনের খোঁজ-খবর রাখবে এবং ব্যবস্থা নেবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মেডিক্যাল বোর্ড গত ২৪ ফেব্রুয়ারি কারাগারে তাকে (খালেদা জিয়া) ভিজিট করেছে এবং তারা কিছু পরীক্ষা-নিরীক্ষার কথা বলেছেন। পরীক্ষা-নীরিক্ষার জন্য তাকে আবারও বিএসএমএমইউতে পাঠানোর কথা বলেছেন। ওখানে এই পরীক্ষাগুলো করার জন্য বলেছেন। বোর্ড যেভাবে সিদ্ধান্ত দিয়েছে সে সিদ্ধান্ত অনুযায়ী আমরা ব্যবস্থা নিচ্ছি। প্রয়োজনে চিকিৎসার জন্য তাকে আবারও বিএসএমএমইউতে পাঠাব।
এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, মেডিক্যাল বোর্ড যেভাবে বলে সেভাবেই তাকে বিএসএমএমইউতে পাঠানো হবে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.