--- বিজ্ঞাপন ---

পলোগ্রাউন্ডে সিআইটিএফ শুরু আজ

0

নিউজ ডেস্ক: ২৭তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ) নগরীর পলোগ্রাউন্ড মাঠে শুরু হচ্ছে আজ। একমাস চলবে এ মেলা। গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম চেম্বারের বঙ্গবন্ধু হলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।
সংবাদ সম্মেলনে মাহবুবুল আলম বলেন, নগরীর পলোগ্রাউন্ড মাঠে ৪ লাখ বর্গফুট এলাকা জুড়ে এ মেলার আয়োজন করা হচ্ছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ বিকেল ৩টায় মেলার উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
তিনি আরও জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। জনপ্রতি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২ টাকা। ই-টিকিটিং ও এসএমএসের মাধ্যমেও টিকিট কেনা যাবে।
মাহবুবুল আলম বলেন, এবার মেলায় ২২টি প্রিমিয়ার গোল্ড প্যাভিলিয়ন, ২টি প্রিমিয়ার প্যাভিলিয়ন, ১৮০টি প্রিমিয়ার মেগা স্টল, ১০টি প্রিমিয়ার গোল্ড স্টল, ১০টি প্রিমিয়ার স্টল, ৬টি স্ট্যান্ডার্ড স্টল, ২টি রেস্টুরেন্ট, পার্টনার কান্ট্রি থাই জোন ও ৪টি আলাদা জোন নিয়ে ৪৫০টির বেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
তিনি বলেন, এবার ২৮ হাজার বর্গফুট জায়গা নিয়ে বিভিন্ন স্টলে পণ্য প্রদর্শন করবে ভারত, থাইল্যান্ড, ইরান ও কোরিয়া। অনাকাক্সিক্ষত দুর্ঘটনা মোকাবিলায় তাৎক্ষণিক অগ্নি-নির্বাপণ ব্যবস্থা নিশ্চিত করতে গাড়িসহ ফায়ার সার্ভিসের একটি টিম মেলা চলাকালীন সময়ে সর্বদা অবস্থান করবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মেলার কো-চেয়ারম্যান ও চেম্বারের সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, তরফদার রুহুল আমিন, কামাল মোস্তফা চৌধুরী, অঞ্জন শেখর দাশ, সৈয়দ ছগীর আহমদ প্রমুখ।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.