--- বিজ্ঞাপন ---

মোহিতের নোংরা স্পর্শে কেঁদেছিলেন টিনা!

0

নিউজ ডেস্ক: শ্যুটিংয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় কলকাতার অভিনেত্রী টিনা দত্তের শরীরে খারাপভাবে স্পর্শ করেছিলেন বলে অভিযোগ উঠেছে অভিনেতা মোহিত মালহোত্রার বিরুদ্ধে। ‘ডায়ান’ ধারাবাহিকের শ্যুটিং সেটে মোহিতের এমন কার্যক্রমে কেঁদেই ফেলেছিলেন টিনা।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, মোহিত মালহোত্রার বিরুদ্ধে এই অভিযোগের বিষয়ে গত রোববার মুখ খোলেন টিনা দত্ত। পুরো বিষয়টি তিনি প্রযোজনা সংস্থাকে ইতিমধ্যেই জানিয়েছেন। প্রযোজনা সংস্থার সদস্যরা এ বিষয়ে তার পাশে থাকার আশ্বাস দিয়েছে।

টিনা দত্ত জানান, এ বিষয়ে মোহিত মালহোত্রার দাবি, চরিত্রের প্রয়োজনেই নাকি তার শরীরে যত্রতত্র স্পর্শ করতে হয়েছে। তবে একথা এক্কেবারেই সত্য নয়। পুরো ঘটনাটি ঘটে যখন নিক্সন স্টুডিওতে হাসপাতালের দৃশ্যের শ্যুটিং চলছিল। ওই সময় অনেক পাপারাৎজিও সেখানে ছিলেন, তারাও বিষয়টি খেয়াল করে থাকবেন।

টিনা দত্ত বলেন, ‘আমি সঙ্গে সঙ্গে বিষয়টি জানাই। এর আগেও আমি অনেক রোম্যান্টিক দৃশ্য, ধর্ষণের দৃশ্যে অভিনয় করেছি। তবে এ ধরনের ঘটনার মুখোমুখি হতে হয়নি। ও (মোহিত মালহোত্রা) ভীষণ বিরক্তিকর। ও কীভাবে বলছে, শ্যুটিং করতে গিয়ে দৃশ্যের প্রয়োজনে হয়ে গেছে। এটা কীভাবে বলতে পারে।’

সূত্রমতে, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে মোহিত মালহোত্রাকে সচেতন করেছেন ধারাবাহিকের নির্মাতা সংস্থা। এই ধারাহিক থেকে মোহিতকে সরিয়ে দেওয়ার কথাও ভাবা হয়েছে।

তবে আরেকটি সূত্র বলছে, ওই ধারাবাহিক থেকে মোহিতকে সরানো নয়, যেহেতু এই ধারাবাহিকের টিআরপি পড়ে গেছে, তাই এটি হয়তো বন্ধই করে দেওয়া হতে পারে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.