--- বিজ্ঞাপন ---

ইনফেকশন নিয়ন্ত্রণে এসেছে কাদেরের

0

নিউজ ডেস্ক: সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কিডনির ইনফেকশন নিয়ন্ত্রণে এসেছে। শুক্রবার বিকেলে ব্রিফিংয়ে একথা জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ডা. সিবাস্টান কুমার সামি। তাকে উদ্ধৃত করে পরে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসের রিজভী।
তিনি বলেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। তার রক্তচাপ স্বাভাবিক হয়ে এসেছে। কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে এবং ইনফেকশনও নিয়ন্ত্রণে এসেছে। ডা. রিজভী বলেন,  আগের দিনের তুলনায় আজ তার শারিরীক অবস্থা আজ আরও ভালো এবং দিন দিন তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। কোন ধরনের লাইফ সার্পোট ছাড়াই তার হৃদযন্ত্র কাজ করছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৩ রা মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর ৪ ঠা মার্চ ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি তাকে সিঙ্গাপুর নেয়ার পরামর্শ দিলে ওইদিনই এয়ার অ্যাম্বুলেন্সে করে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.