--- বিজ্ঞাপন ---

আলেম সমাজের মাথায় কাঁঠাল ভেঙে ক্ষমতায় গেছে বিএনপি-জামায়াত: তথ্যমন্ত্রী

0

নিউজ ডেস্ক: ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি ইসলামকে ব্যবহার করেছে। বাংলাদেশের ধর্মভীরু মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে তারা; কখনো ইসলামের খেদমতের জন্য কিছুই করেনি। তারা ইসলামের কথা বলে মানুষকে ধোঁকা দিয়েছে। আজ শুক্রবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে এসব কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তাছাড়া খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়েও বিএনপি রাজনীতি করছে বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়েও বিএসএমএমইউতে চিকিৎসা নিতে পারলে খালেদা জিয়া কেন পারবেন না?

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ধর্ম নিয়ে রাজনীতি করেছে। এ দেশের আলেম সমাজের মাথায় কাঁঠাল ভেঙে বিএনপি-জামায়াত ক্ষমতায় গেছে। কিন্তু ইসলামের জন্যে কোনো কাজ করেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম এবং আলেম সমাজের জন্যে অনেক কাজ করেছেন। আরবি বিশ্ববিদ্যালয় স্থাপনের মাধ্যমে এদেশের আলেমদের শতবর্ষের দাবি পূরণ করেছেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নেতারা তাদের নেত্রীর চিকিৎসা দরকার বলেন। তাকে আবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা দিলে তাতে হবে না। আমাদের দলের সাধারণ সম্পাদক হার্ট অ্যাটাকের পর তাকে বিএসএমএমইউতে চিকিৎসা দেয়া হয়েছে। বিএসএমএমইউর চিকিৎসার সুনাম করেছেন উপমহাদেশের বিখ্যাত চিকিৎসক দেবী শেঠি। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথের ডাক্তাররাও এই হাসপাতালের চিকিৎসার সুনাম করেছেন। আর বিএনপি নেতারা কিনা বলেন, এখানে খালেদা জিয়ার সঠিক চিকিৎসা দেয়া সম্ভব নয়। আসলে ওনারা প্রকৃতপক্ষে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছেন।

মাওলানা ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.