--- বিজ্ঞাপন ---

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে শ্বাসরোধ করে হত্যা

0

নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার পিটারমেরীজবার্গ শহরের রিটিপ স্ট্রিট এলাকায় মো. জাকের হোসেন (৩০) নামের এক বাংলাদেশিকে শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এদিকে ক্ষাউটেং প্রভিন্স শহরের লেনেসিয়া এলাকায় কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছে জুয়েল (৩২) নামের অপর এক বাংলাদেশি। সোমবার স্থানীয় সময় রাতে রিটিপ স্ট্রিট এলাকার নিজ দোকান থেকে কম্বল পেঁছানো অবস্থায় জাকেরের অর্ধগলিত লাশ উদ্ধার করে অফ্রিকার পুলিশ। নিহত জাকের হোসেন নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নের দক্ষিণ সোন্দলপুর গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে।
নিহতের পরিবার জানায়, জীবিকার তাগিদে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় যান জাকের। সর্বশেষ ২০১৭ সালে বাড়ীতে এসে ৬ মাস থেকে পুনঃরায় আফ্রিকায় ফিরে যান তিনি। আফ্রিকার পিটারমেরীজবার্গ শহরের রিটিপ স্ট্রিট এলাকায় নিজের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো তাঁর। ওই প্রতিষ্ঠানে জাকেরকে সহযোগিতা করতেন ভারতের একটি ছেলে।

এদিকে সোমবার দুপুরে আফ্রিকার ক্ষাউটেং প্রভিন্স শহরের লেনেসিয়া এলাকার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দেশি সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের গয়েছপুর গ্রামের জুয়েল নামের এক যুবক। আশংকাজনক অবস্থায় স্থানীয় একটি হাসাপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.