--- বিজ্ঞাপন ---

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

0
নজির আহম্মদ, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে লক্ষ্মীপুরে। মঙ্গলবার ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসরটির সূচনা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
পরে মুক্তিযুদ্ধ স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ কর হয়। একে একে পুষ্পার্ঘ্য অর্পণ করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, জেলাআওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি মো. কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাঈদুল ইসলাম পাবেল প্রমুখ।
এছাড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা মুক্তিযুদ্ধ স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে শহরের বাগবাড়ী এলাকায় গণকবরে শহীদদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত ও পুষ্পার্ঘ্য অর্পন করা হয়।
এদিকে, দিবসটি উপলক্ষ্যে সকাল ৮টায় জেলা স্টেডিয়ামের মাঠে জেলা প্রশাসক কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়েছে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.