--- বিজ্ঞাপন ---

জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে: মেশ চন্দ্র সেন এমপি

0
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, সাধারণ মানুষ কোন ভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকতে হবে। সেই সাথে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।  ০৯ এপ্রিল
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।
সব ধরনের লোভ-লালসা ও স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে জননিরাপত্তা বিধানে কাজ করার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন সাংসদ রমেশ চন্দ্র সেন। তিনি বলেন, সব বাধা-বিপত্তি মোকাবিলা করে দেশের সেবায় জনগণের কল্যাণে কাজ করতে হবে।
সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। অপরাধ নিয়ন্ত্রণ ও উদঘাটন করা আইনশৃঙ্খলা বাহিনীর অন্যতম প্রধান দায়িত্ব। পেশাদারীত্বর সঙ্গে এ দায়িত্ব পালন করতে হবে।
তিনি আরও বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিষয়ে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে। অপরাধীন যত বড়ই শক্তিশালী ব্যক্তি হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। এসব অন্যায় কাজ প্রতিরোধে যথেষ্ট গুরুত্ব দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে কাজ করতে হবে।
ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সদর থানার ওসি আশিকুর রহমান, রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম, চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী প্রমুখ।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.