--- বিজ্ঞাপন ---

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত

0

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি মাদকসহ সাত মামলার আসামি বলে ভাষ্য আইনশৃঙ্খলা বাহিনীটির। গতকাল রবিবার রাত দেড়টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী পচাছড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. মুফিজ উদ্দিন। তিনি টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী এলাকার গোলাম আকবরের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ বলেন, থানা পুলিশের একটি বিশেষ টিম মুফিজকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সোমবার রাত দেড়টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী এলাকার পচাছড়া ব্রিজের উপর মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক ব্যক্তির লোকজন তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে মুফিজকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশও অত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

পরে অন্যান্য ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মুফিজকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক সেবা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে চারটি দেশীয় এলজি, নয় রাউন্ড তাজা গুলি, ১৩ রাউন্ড খালি খোসা ও তিন হাজার ইয়াবা উদ্ধার করে পুুলিশ। নিহত ব্যক্তি একজন অস্ত্রধারী ও তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ সাতটি মামলা রয়েছে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.