--- বিজ্ঞাপন ---

রিফাত হত্যার বিচার চাইলেন মুশফিক-রুবেল

0

দিনে দুপুরে স্ত্রীর সামনে রিফাত শরিফকে হত্যার ঘটনা নাড়া দিয়েছে সারা দেশে। সব শ্রেণি-পেশার মানুষ এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে সুদূর লন্ডনে অবস্থান করা বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যদেরকেও ব্যথিত করেছে। আর সবার মত তারাও খুনিদের বিচার দাবি করেছেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই তারকা মুশফিকুর রহিম এবং রুবেল হোসেন এ ঘটনায় দায়ীদের বিচার দাবি করেছেন। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে রিফাত শরিফ হত্যার ঘটনা নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।

মুশফিকুর রহিম লিখেছেন, ‘I am Mushfiqur Rahim and I want justice for Rifat.’ (আমি মুশফিকুর রহিম এবং আমি রিফাত হত্যার ন্যায়বিচার চাই।) শেষে হ্যাশ ট্যাগ দিয়ে তিনি লিখেন- ‘JusticeForRifat.’

অপর দিকে পেসার রুবেল হোসেনও একই কথা লিখেন। হ্যাশ ট্যাগ দিয়ে তিনিও রিফাত হত্যার বিচার দাবি করেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিয়ে কলেজ থেকে ফেরার পথে নয়নের নেতৃত্বে রিফাতের উপর রাম দা দিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। তারা রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় রিফাতের স্ত্রী সন্ত্রাসীদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় মৃত্যু হয় রিফাত শরীফের।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.