--- বিজ্ঞাপন ---

ধোনির জন্য পাগল পাকিস্তানি এ অভিনেত্রী

0

ধোনির জন্য পাগল পাকিস্তানি এ অভিনেত্রী। তার ব্লগে উল্লেখ করেন, যদি তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হতেন তাহলে ভারতকে বলতেন পুরো দেশ নিয়ে যাও, ধোনিকে দিয়ে দাও। বিদেশী গণমাধ্যমে এ অভিনেত্রীর কথাগুলো ভাইরাল হতে সময় লাগেনি।

ধোনি না শুধু তার খেলা বরং বেশ কিছু ভাল কাজের জন্যও পরিচিত। এই খেলোয়াড় না শুধু ভারতকে ২টি বিশ্বকাপ জিতিয়েছেন বরং কোটি কোটি সমর্থকদেরও মন জয় করেছেন। হ্যাঁ একজন পাকিস্তানী অভিনেত্রী নিজের সঙ্গে হওয়া একটি ঘটনার কথা জানিয়েছেন যা প্রমান করে দেয় মাহি শুধু একজন বড়ো খেলোয়াড়ই নন বরং একজন বড়ো মনেরও মানুষ। মাথিরা খান ধোনির সঙ্গে হওয়া নিজের এক সাক্ষাতের কথা উল্লেখ করেছেন।

ধোনি দিয়েছিলেন মাথিরাকে অটোগ্রাফ

মাথিরার ক্যাপ্টেন কুলের সঙ্গে সাক্ষাতের গল্প ভীষণই মজাদার। আপনাদের জানিয়ে দিই যে এই গল্প ইন্ডিয়ার পাকিস্তান সফর চলাকালীন শিরোনামে উঠে এসেছিল। এমনিতেই খেলোয়াড়রা সফর চলাকালীন কারো সঙ্গে এইভাবে দেখা সাক্ষাত করতে যান না। কিন্তু মাথিরা সেই হোটেলেই উঠে ছিলেন যেখানে টিম ইন্ডিয়া আর পাকিস্তানের খেলোয়াড়রা উঠেছিলেন। সেই সময় মাথিরা নিজের ফেবারিট পাকিস্তানী ক্রিকেটারদের অটোগ্রাফ নিতে চাইছিলেন। মাথিরা জানিয়েছেন,

“কিছু পাকিস্তানী খেলোয়াড় আমাকে অটোগ্রাফ দিয়েছিলেন কিন্তু কিছুজন ক্ষুব্ধ হয়ে যান আর বলেন যে মানুষ শান্তিতে খাবারও দেখে দেয় না।

আমার মন খারাপ হয়ে যার আর আমার কান্না পাচ্ছিল আর আমি নিজের টেবিলের দিকে যেতে থাকি। তখনই এক ইন্ডিয়ান ক্রিকেটার আমাকে ডাকেন আর বলেন আমরাও ক্রিকেটার এখানে এসে অটোগ্রাফ নিয়ে নাও।
যখন আমি পেছনে ফিরে দেখি তো তিনি আর কেউ নন বরং ভারতের বিস্ফোরক উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ছিলেন। ধোনি না শুধু আমাকে অটোগ্রাফ দেন বরং আমাকে নিজের পাশের সিটে বসার প্রস্তাবও দেন। এই প্রস্তাবকে আমি তখনই স্বীকার করি আর সেখানে বসে তার সঙ্গে কথাবার্তা বলতে থাকি”।

এরপর থেকে মাথিরা খান ধোনি ভীষণই বড়ো ফ্যান। এই ঘটনা সত্যিই মজাদার কারণ এইভাবে কোনো অপরিচিতকে মন খারাপ করতে দেখে তাকে অটোগ্রাফ দেওয়া সত্যিই একমাত্র ধোনিই করতে পারেন।

“মাথিরা একটি ইন্টারভিউতে বলেছিলেন, “যদি তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হতেন তো ভারতকে বলতেন পুরো দেশ নিয়ে নাও কিন্তু ধোনিকে দিয়ে দাও”।

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.