--- বিজ্ঞাপন ---

গ্যাংস্টারের প্রেমে পড়ে বিয়ে করলেন এক মহিলা পুলিশকর্মী

0

পড়লে মনে হবে কোনও সিনেমার গল্প! তবে চিত্রনাট্য নয়, বাস্তবের প্রেম কাহিনী! কুখ্যাত গ্যাংস্টারের প্রেমে পড়ে তাকে বিয়ে করলেন এক মহিলা পুলিশকর্মী। ঘটনা উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার।

স্থানীয় আদালতে ৩০ বছরের গ্যাংস্টার রাহুল থসরনাকে দেখে তার প্রেমে পড়েন মহিলা পুলিশ কনস্টেবল পায়েল। ২০১৪ সালে এক ব্যবসায়ী হত্যায় অভিযুক্ত রাহুলের বিরুদ্ধে মামলা চলছে সুরজপুর আদালতে। সেখানেই এক শুনানিতে আনা হয়েছিল খুন, তোলাবাজি, অপহরণে অভিযুক্ত কুখ্যাত গ্যাংস্টারকে। আদালতের নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই মহিলা কনস্টেবল। প্রথম দেখাতেই প্রেম!

নিউজ ১৮-এর খবর অনুযায়ী, জেল থেকে আদালত- এভাবেই দেখা করত দু’জনে। কয়েক বছর জেল থেকে জামিন পান থসরনা। এরপরই বিয়ের সিদ্ধান্ত। পায়েলের সঙ্গে বিয়ের ছবি বন্ধু মারফত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে গ্যাংস্টার।

বিয়ের পর পায়েল-রাহুল কোথায় গেছে, তা জানা যায়নি। তবে অতীত বুঝেই পালানোর সিদ্ধান্ত বলে মনে করছেন গৌতমবুদ্ধ নগর থানার পুলিশ আধিকারিকরা। পুলিশ সুপার (গ্রামীণ) রণবিজয় সিং বলেন, ‘পায়েলের সম্পর্তে তথ্য জোগাড় করে ব্যবস্থা নেওয়া হবে।’ দু’জনের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।### এই সময় থেকে

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.