--- বিজ্ঞাপন ---

কামারের দোকানে চলছে অস্ত্র তৈরির ধুম

0

ডেস্ক নিউজ :  কক্সবাজারে এনজিওর প্ররোচনায় কামারের দোকানে চলছে অস্ত্র তৈরীর ধূম! কক্সবাজারের উখিয়ায় কামারের দোকানগুলোতে চলছে দা,ছুরি,চাপাতি তৈরীর রমরমা ব্যবসা।কেউ তৈরী করছেন প্রকাশ্যে আর কেউ বা গোপনে।ব্যস্ত সময় পার করছেন কথিত সব কামারেরা।উদ্দেশ্য একটাই রোহিঙ্গাদের মাঝে অস্ত্র সরবরাহ করা।এছাড়াও বিভিন্ন গোপন সংবাদ পেয়ে বর্তমানে ভয়ে-আতঙ্কে দিন পার করছেন উখিয়া-টেকনাফের প্রতিটি মানুষ।

আজ সোমবার সকাল ১২.১০ মিনিটের সময় কোটবাজারস্থ ভালুকিয়া রোডে প্রকাশ সুধীর কর্মকারের দোকানে এর আলামত পাওয়া গেলে উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে ৬০০টি সম্পূর্ণ তৈরীকৃত দেশীয় অস্ত্র উদ্ধার করে।

দোকান মালিক সুধীর কর্মকার (৪৭)জানায়, সম্প্রতি গেলো কোরবানের আগেই ভালুকিয়ার সাইফুল ইসলাম(৪০) নামে জনৈক এক ব্যক্তি ২৬০০ অস্ত্রের অর্ডার দেয়।এসময় তিনি অস্ত্রগুলো এনজিও সংস্থা (রিক)এর জন্যও বলে জানায়।অস্ত্রসমূহ আসন্ন সেপ্টেম্বরের (২-৫)তারিখের মধ্যে ডেলিভারি দিতে বলা হয়।প্রশাসনের উপস্থিতিতে হতভম্ব হয়ে কামার সুরসুর করে উৎসুক জনতার সম্মুখে সব সত্যের স্বীকারোক্তি প্রদান করে।

স্থানীয় জনগণরা জানান এই সময় জনসাধারণ চট্টগ্রাম হতে টেকনাফ মহাসড়কে চলাচল করা প্রত্যেক প্রকারের গাড়ি,নৌ-যান,মালামাল,ফেরিওয়ালা,বক্স এবং ব্যক্তিকে চেক করার জন্য প্রশাসনকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছে তারা।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.