--- বিজ্ঞাপন ---

চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্টের জাতীয় শোক দিবসে রক্তদান, শোকসভা ও দরিদ্র্যদের মাঝে কাপড় বিতরণ অনুষ্ঠিত

0

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রাম জেলা ইউনিটের আয়োজনে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে গতকাল ৩০ আগস্ট শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় আন্দরকিল্লাস্থ জেলা রেড ক্রিসেন্টের মাঠে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি স্বাধীনতার স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং দরিদ্র্যদের মাঝে কাপড় বিতরণ করা হয়।

যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. আলহাজ্ব শেখ শফিউল আজম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে, বঙ্গবন্ধু সম্পর্কে সবাইকে জানতে হবে এবং অন্যদের জানাতে হবে। বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে স্মরণীয়, কারণ তিনি দেশের জন্য কাজ করেছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুকে যখন বলা হলো যে, আপনি দ্রুত ৩২ নং ধানমন্ডি বাসা ত্যাগ করেন তখন তিনি বলেন যে, পাকিস্তানীরা আমাকে হত্যা করতে পারি নাই, সুতরাং বাঙ্গালীরা আমার কিছু করবে না। বক্তব্যের শেষ পর্যায়ে আগামি ২৪ থেকে ২৭ অক্টোবর ২০১৯ইং দেশের ইতিহাসে প্রথম বারের মত প্রথম আন্তঃউপজেলা যুব রেড ক্রিসেন্ট প্রশিক্ষণ ক্যাম্প-২০১৯, চট্টগ্রামের পটিয়াতে অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করেন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরি পর্ষদ সদস্য ও যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের প্রাক্তন যুব উপ-প্রধান-১ সাফখাত জাহান, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের ইনচার্জ মো. মোস্তাাফিজুর রহমান, উইনিট লেভেল অফিসার আব্দুল রশিদ খাঁন, রেড ক্রিসেন্ট, ফাতেমা বেগম রক্ত কেন্দ্রের ইনচার্জ ডা. মিনহাজ উদ্দিন তাহের, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশরাফুদ্দৌলা সুজন। আরো উপস্তথি ছিলেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের ভারপ্রাপ্ত প্রধান জনি চৌধুরী, সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান আর্সেল আজিম মোহন ও আবু নাঈম তামজিদ, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান আজমিরা খানম সহ ও সাংগঠনিক কমিটির সদস্যবৃন্দ।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.