--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামে মানবাধিকার সংগঠনের সভাপতির গাড়ী থেকে ৩ কোটি টাকা মূল্যের ইয়াবা আটক

0

চট্টগ্রাম ,(৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং) : চট্টগ্রামে একটি মানবাধিকার সংগঠনের সভাপতিকে ৬০ হাজার ৮০০ পিস অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে র‌্যাব-৭ । কক্সবাজার থেকে রওয়ানা দিয়ে  চট্টগ্রামের পটিয়া উপজেলার জেলার ৯নং বড়লিয়া ইউপির আমজুর হাট এলাকায় পৌঁছুলে গাড়ীতে  তল্লাশী চালিয়ে ৩ কোটি  ৪ লক্ষ টাকা মূল্যের অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করেছে র‌্যাব-৭ ।

র‌্যাব জানায়, আজ বুধবার সাড়ে ১২ টার দিকে কারের ভিতরে রাখা ল্যাপটপ, সাউন্ড বক্স এবং ব্যাগের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় রাখা এসকল ইয়াবা আটক করা হয়। এসময় সোসাইটি ফর এস্টাবলিসমেন্ট এন্ড ইপ্লিমেন্টেশন আব হিউমেন রাইটস এর ঢাকা ডিস্ট্রিক্ট এর সভাপতি মোঃ নাছিবুর রহমান নাছিব (৪২) ও তার গাড়ী চালক  মোঃ রাশেদ (২৭)কে আটক করেছে র‌্যাব-৭ ।  ইয়াবা পরিবহনে ব্যবহৃত  কারটিও  জব্দ করা হয় । ঢাকায় বসবাসরত এ দুজনের মধ্যে মানবাধিকার সংগঠনের সভাপতি পরিচয়দানকারী নাছিব ফরিদপুর জেলার সদর উপজেলার শফি উদ্দিনের পুত্র । অপরজন গাড়ী চালক  রাশেদের পিতা  পিরোজপুর জেলার ভান্ডারিয়া এলাকার মো: আলমগীর।

র‌্যাব জানায়, আজ বুধবার সাড়ে ১২ টার দিকে র‌্যাব-৭ এর  টীম গোপণ সংবাদ পেয়ে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন ৯নং বড়লিয়া ইউপির আমজুর হাট এলাকার মক্কা মার্কেটের সম্মুখ থেকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর অবস্থান নেয়।   এ সময় কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসা একটি কার পালিয়ে যাওয়ার চেস্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িটি আটক করে। এসময়   মোঃ নাছিবুর রহমান  নাছিব (৪২), পিতা- মৃত শফি উদ্দিন, ১১নং আরমবাগ, মতিঝিল, ঢাকা এবং মোঃ রাশেদ (২৭), পিতা- মোঃ আলমগীর, বর্তমান ঠিকানা- চামেলী মঞ্জিল, উত্তর গাজীরচর, আশুলিয়া, সাভার, ঢাকা তাদেরকে আটক করে। পরবর্তীতে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত আটক মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-খ ১৩-২১৮৪) জব্দ করা হয়। জব্দকৃত কার এর আনুমানিক মূল্য ২৫ লক্ষ টাকা।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার  ও সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাশকুর রহমান জানান, গাড়ীতে মানবাধিকার সংগঠনের লোগোযুক্ত  স্টিকার লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসার সময় তাদের আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজারের মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে তাদের কাছ থেকে কম মূল্যে ইয়াবা  সংগ্রহ করে মাদক ব্যবসায়ীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উক্ত কারের মাধ্যমে ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে তারা এগুলো পৌঁছিয়ে আসছিল ।##

 

 

 

 

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.