--- বিজ্ঞাপন ---

নগরীর দয়াময়ী মিষ্টান্ন ভান্ডারের প্রতিটি মিষ্টির পাতিলেই তেলাপোকা, প্রশ্ন আমরা কি খাচ্ছি

0

চট্টগ্রাম, ( ৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং ) : চট্টগ্রামের জেলা প্রশাসনের  ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট গিয়ে দেখতে পান মিষ্টির প্রতিটি পাতিলেই  তেলাপোকা। নগরীর কেন্দ্রস্থলে আলকরণ এলাকার  দয়াময়ীর  মিষ্টান্ন ভান্ডারের বাইরের দিকটা চিমচাম। কিন্তু ভেতরে ঢুকে মিষ্টি রাখার স্থান ও মিষ্টির পাতিলের দিকে তাকিয়ে তারা বললেন, আমরা কি খাচ্ছি। সেখানে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ দেখতে পান ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত। থরে থরে রাখা সবগুলো পাতিলেই ছিল তেলাপোকা। আর মিষ্টি  বানানোর স্থানটি ছিল নোংরা। এছাড়া বিক্রি হচ্ছিল লেভেল ছাড়া ঘি। এরপর  নিকটস্থ লালদীঘির পাড় এলাকার  গোপালজী হোটেলেও দেখা গেল একই অবস্থা।  সেখানেও  খাবার তৈরি করা হচ্ছিল অস্বাস্থ্যকর পরিবেশে।

আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজস্ট্রেট মাহফুজা জেরিনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি রাখার দায়ে  দয়াময়ী মিষ্টি ভান্ডারকে ১লক্ষ টাকা এবং লালদীঘি এলাকায় অবস্থিত গোপালজী হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা করে।

এসময় গোপালজী হোটেল এর লাইসেন্স না থাকায় সতর্ক করে দিয়ে আরও ১ হাজার টাকা জরিমানা করা হয়। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন জানান, অস্বাস্থ্যকর পরিবেশে নীতিমালা না মেনে হোটেল পরিচালনা করায় বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হয়েছে । নগরীতে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। ##

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.