--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামে ১৪ হাজার পিস ইয়াবাসহ শুলকবহর মাদ্রাসার ২ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ

0

চট্টগ্রাম,(১০ সেপ্টেম্বর,২০১৯ ইং): চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন টেরীবাজারস্থ হোটেল আল ইমামে অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ  ২ জন মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হচ্ছেন,  আবু তাহের(২৪) ও  মোঃ এহছান উল্যাহ (২০)।এরা নগরীর পাঁচলাইশ শুলকবহর এলাকার জামেয়া মাদানিয়া মাদ্রাসার ছাত্র।মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের  টেরিবাজার এলাকার হোটেল আল ইমামের ৭১৯ নম্বর কক্ষে অভিযান পরিচালনা করে  কোতোয়ালী পুলিশ  থেকে ১৪ হাজার পিস ইয়াবা সহ তাদের গ্রেফতার করেন।

পুলিশ জানিয়েছে, এরা দুজনই শুলকবহর মাদ্রাসার ছাত্র। আবু তাহের কক্সবাজারের উখিয়ার ৫ নম্বর ওয়ার্ডের হাজীপাড়ার হলুদিয়া পালংয়ের আব্দুর রহিম ওরফে রহিম উল্লাহর পুত্র।এবং মো: এহছান উল্যাহ  বান্দরবানের লামা থানার ফাসিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শামুকছড়া এলাকার নুরুল হকের পুত্র।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে টেরিবাজার এলাকার হোটেল আল ইমামের ৭১৯ নম্বর কক্ষে এসআই আবদুর রব, এএসআই মো. জয়নাল আবেদীন, মো. নাছের আহাম্মদ ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

তিনি জানান, কাপড়ের ছোট ক্যারিয়ার ব্যাগে সাদা স্কচটেপ মোড়ানো ৭ বান্ডিলে ১০ প্যাকেট করে মোট ৭০ প্যাকেটে ১৪ হাজার পিস এ্যামফিটামিনযুক্ত গোলাপি রঙের ইয়াবা পাওয়া যায়। ২ কেজি ৪০০ গ্রাম ওজনের এসব ইয়াবার দাম প্রতিটি ৩০০ টাকা করে ৪২ লাখ টাকা। তাদের কাছে আবু তাহেরের নামে ইস্যু হওয়া একটি জাতীয় পরিচয়পত্র এবং আল জামেয়া আল ইসলামিয়া, পটিয়ার আইডি কার্ড পাওয়া গেছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, হোটেল কক্ষে আসামিদের কাছে ইয়াবা থাকার বিষয়ে চ্যালেঞ্জ করলে প্রথমে তারা অসংলগ্ন কথাবার্তা বলে। একপর্যায়ে আবু তাহের কাপড়ের ব্যাগে ইয়াবা থাকার বিষয় স্বীকার করে। তারা পুলিশকে জানায়, ইয়াবাগুলো উখিয়া থেকে সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাওয়ার জন্য হোটেলে অবস্থান করছিল।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে বলে পুলিশ জানায়।

## শহীদ, ১০.০৯.২০১৯ইং।

 

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.