--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামের লোহাগাড়ায় ১৪ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ

0

চট্টগ্রাম, (১১ সেপ্টেম্বর,২০১৯ইং): চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা এলাকা থেকে দিন মুজুরের কাজ করার সময় ১৪ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের আটক করা হয় বলে লোহাগাড়া থানা পুলিশ জানায়।

আটককৃতরা হচ্ছে, মিয়ানমার আকিয়াব মংডু এলাকার সৈয়দ জামাল হোসেন , মো. আলম,  নুর মুহাম্মদ, পাঙ্গয়াই এলাকার আব্দুর খালেক , রাসিডং এলাকার বছির আহমদ , রশিদ আহমদ , মনির আহমদ , মুহিবুল্লাহ, মুহাম্মদ আমিন , মোহাম্মদ নুরুল আমিন, মুজিবুর রহমান, মো. জামাল, মো. রফিক, আব্দুর রহিম।

পুলিশ জানায়, আটককৃত রোহিঙ্গারা বিভিন্ন সময় বাংলাদেশে অনুপ্রবেশ করে লোহাগাড়া উপজেলায় দিন মজুরের কাজ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার ওসির নেতৃত্বে এসআই মোহাম্মদ বেলাল ও এএসআই শাকিল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পদুয়া থেকে ১৩ জন ও চরম্বা থেকে ১ জনকে আটক করে।

এ বিষয়ে লোহাগাড়া থানার ওসি মু. সাইফুল ইসলাম বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করার অপরাধে ১৪ রোহিঙ্গাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে অবৈধভবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে লোহাগাড়া থানায় নিয়মিত মামলা রুজু  হয়েছে  এবং মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

## শহীদ, চট্টগ্রাম, ১১,০৯,২০১৯ ইং।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.