--- বিজ্ঞাপন ---

টাইগারপাসে পুলিশ-ছিনতাইকারী বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১

0

চট্টগ্রাম,(২৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং): চট্টগ্রামে নগরীর টাইগারপাস এলাকায় ছিনতাইকারীদের সঙ্গে পুলিশের বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটেছে।এতে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে  পুলিশ জানিয়েছে। গত বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ১২টার দিকে খুলশী থানাধীন টাইগারপাস বালুর মাঠ এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

পুলিশ জানায়, মো: রাজু নামে এক  ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে ।গুলিবিদ্ধ ছিনতাইকারী খুলশী থানার মতিঝর্ণা এলাকার জালাল মাঝির ছেলে বলে জানিয়েছে পুলিশ।রাজুর বিরুদ্ধে মাদক, ডাকাতি ও হত্যাসহ একাধিক অভিযোগে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

আহত পুলিশ সদস্যরা হলেন- খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন ও কনস্টেবল গিয়াস।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, টাইগারপাস বালুরমাঠ এলাকায় ছিনতাইকারীদের গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ছিনতাইকারীরা।পু্লিশও পাল্টা গুলি ছুড়লে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয় এবং একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ছুরি উদ্ধার করা হয়।এ ঘটনায় দু’পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান ওসি প্রণব চৌধুরী।

তিনি জানান, গুলিবিদ্ধ ছিনতাইকারীকে পুলিশ হেফাজতে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

 

## শহীদ, ২৭.০৯.২০১৯ ইং।

 

 

 

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.