--- বিজ্ঞাপন ---

‌র‌্যাবের সঙ্গে ‘কথিত’ বন্দুকযুদ্ধে চট্টগ্রামে যুবলীগ নেতা খোরশেদ নিহত

0

চট্টগ্রাম, (১৪ অক্টোবর ২০১৯ ইং) : চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদে  র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি খোরশেদ আলম নিহত হয়েছেন। রোববার ১৩ অক্টোবর রাত প্রায় সাড়ে ৯টার দিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে র‌্যাব জানায়। নিহত খোরশেদের  বাসাও  ঐ স্থানে নিকটবর্তী মোগলটুলির ইয়াছিন গলিতে কমার্স কলেজের পাশে।

র‌্যাব-৭  চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক মিডিয়া মো. মাশকুর রহমান জানান, র‌্যাবের টহল দলকে লক্ষ্য করে   খুরশীদ ও তার অনুসারীরা গুলি ছোঁড়ে। এসময় র‌্যাবের টহল দলের সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়েন। পরে ঘটনাস্থল থেকে খোরশেদকে  গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন ।

নগর যুবলীগ সূত্রে জানা যায়, পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি খোরশেদ চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের ওরফে মাছ কাদেরের অনুসারী ছিলেন। সম্প্রতি কাদেরের সঙ্গে তার দূরত্ব হয় । কাদের চট্টগ্রামের রাজনীতিতে মেয়র আ জ ম নাছির এর অনুসারী হিসেবেই পরিচিত।

পুলিশ জানায়, নিহত খোরশেদের বিরুদ্ধে ৩টি হত্যা, চাঁদাবাজি ও মাদকসহ ৮টি মামলা রয়েছে। নগরীর সদরঘাট এলাকায় যুবলীগকর্মী আব্দুল মান্নান ওরফে কানা মান্নান হত্যা মামলারও আসামি খোরশেদ।

নগর যুবলীগের নেতারা জানিয়েছেন, পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি খোরশেদ চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের ওরফে মাছ কাদেরের অনুসারী ছিলেন। সম্প্রতি কাদেরের সঙ্গে দূরত্ব হয় খোরশেদের। কাদের চট্টগ্রামের রাজনীতিতে মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

## শহীদ, চট্টগ্রাম, ১৪.১০.২০১৯ ইং।

 

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.