--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামের নিমতলায় বাবা ও শিশু মেয়ের গলাকাটা লাশ

0

চট্টগ্রাম,( ১৯.১০.২০১৯ ইং): বন্দর থানা এলাকার নিমতলার একটি বাসা থেকে  এক বাবা ও তার শিশু কন্যার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর ১২টার দিকে নিমতলার বুচুইক্যা কলোনির শাহ আলম ভবন  ভবনের নীচ তলার বাসা  থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, মো: আরিফ (৩৫) এবং তার মেয়ে বিবি ফাতেমা (৪)।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। আটক দুজনের একজন আরিফের স্ত্রী হাসিনা বেগম। স্থানীয়রা জানিয়েছেন, আরিফ পেশায় দিনমজুর ছিলেন এবং আরিফ তার পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী  বলেন, এঘটনার খবর পেয়ে তিনি  বাবা ও মেয়ের মরদেহ উদ্ধার করেন। তাদের গলায় ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। রক্তমাখা ছোরাও উদ্ধার করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের মোটিভ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। ঘটনা তদন্তে সিআইডির ফরেনসিক টিম এসেছে। তারা ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করবে।

তিনি আরও বলেন, দাম্পত্য বিরোধে এ হত্যাকান্ড ঘটাতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত শিশুর মা হাসিনা বেগমসহ দুই নারীকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আটক হাসিনা বেগমকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

## শহীদ

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.