--- বিজ্ঞাপন ---

বিপিসি চেয়ারম্যান এর চুক্তিভিত্তিক নিয়োগ আরও ১ বছর বৃদ্ধি

0

চট্টগ্রাম,(২২ অক্টোবর,২০১৯ ইং) : বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) এর চেয়ারম্যান (সরকারের সচিব) জনাব মোঃ সামছুর রহমান চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ আরও এক বছর বাড়ানো হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণায়ন কর্তৃক প্রজ্ঞাপন-এ (পরিচিতি নম্বর ৪৫৫৪) কে ২৬/১০/২০১৯ ইং হতে অথবা যোগদানের তারিখ হতে ১ (এক)  বছরের জন্য এ মেয়াদ বৃদ্ধি কার্যকরের কথা বলা হয়েছে।

বিপিসি’র সাথে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দেশের জ্বালানি নিরাপত্তা নিশ্চিতকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগসমূহ বাস্তবায়নের ফলশ্রুতিতে বিগত বছরের সফলতার ধারাবাহিকতায় এ নিয়োগ আস্থা ও বিশ্বাসের ফলস্বরূপ বলে সংশ্লিষ্টরা মনে করেন।

এ বিষয়ে বিপিসির চেয়ারম্যান জনাব মোঃ সামছুর রহমান প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন,  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সমগ্র দেশে নিরবচ্ছিন্নভাবে সরকার নির্ধারিত মূল্যে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন ৩টি বিপণন  কোম্পানির (পদ্মা, মেঘনা এবং যমুনা) মাধ্যমে জ্বালানি সরবরাহ করে জ্বালানি নিরাপত্তা নিশ্চিতকল্পে কাজ করছে। এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ার মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

তিনি আরো বলেন যে, জ্বালানি খাতে উন্নয়েন মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভিত্তিক ৮টি মেগা প্রকল্পসমূহ (৪২ হাজার কোটি টাকা ব্যয়ে) দ্রুত বাস্তবায়ন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করব ইনশাআল্লাহ। এছাড়া, তিনি জ্বালানি খাতের বর্তমানের সিস্টেম লজ সর্বনিম্ন পর্যায়ে রাখার লক্ষ্যে অপারেশনাল কার্যক্রমে আধুনিক ডিজিটাল ব্যবস্থা প্রবর্তন ও সকল স্টেক হোল্ডারদের দেনা পাওনা নিষ্পত্তিতে পে-অটোমেশন কার্যক্রমও পর্যায়ক্রমে বাস্তবায়নে কাজ করার আশা ব্যক্ত করেন।

## শহীদ

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.