--- বিজ্ঞাপন ---

বিচ্ছেদের পরও তাঁরা ভালো বন্ধু

0

ডেস্ক নিউজ:: বলিউডের জগতে প্রেমের বিয়ে নিয়ে নানা প্রশ্ন, বিতর্ক, গুঞ্জনের সামনেও কিছু তারকাজুটি শক্ত করে নিজেদের সম্পর্কের বাঁধন আঁকড়ে ধরে রাখেন আজীবন। কিছু সম্পর্ক ভেঙে যায় চিরতরে। তাঁদের কেউ আর পুরোনো সম্পর্কের সঙ্গে কোনো সম্পর্কই রাখেন না। প্রচলিত ভাষায়, ‘এক্সে’র পথ মাড়ান না। আবার কেউ কেউ বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রাখেন।

সে রকম পাঁচ তারকা জুটির মধ্যে রয়েছেন- হৃতিক রোশান ও সুজান খান, আরবাজ খান ও মালাইকা আরোরা, আমির খান ও রীনা দত্ত, অনুরাগ কশ্যপ ও কালকি কোয়েচলিন এবং কঙ্কনা সেন শর্মা ও রণবীর শোরে। ১৪ বছরের সংসারের পর ২০১৪ সালে কাগজে–কলমে বিচ্ছেদ হয় হৃতিক রোশান ও সুজান খানের। তারপরও দুই ছেলের অভিভাবকত্ব সমানভাবে ভাগ করে নিয়েছেন এই জুটি। দুজনে সন্তানদের নিয়ে ঘুরেও বেড়িয়েছেন সমুদ্র, পাহাড় আর সমতলে। ১৮ বছর সংসারের পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় বলিউডের অন্যতম ‘হাই প্রোফাইল’ দম্পতি আরবাজ খান ও মালাইকা আরোরার। কিন্তু বিচ্ছেদের পরও সুসম্পর্ক বজায় রেখেছেন আরবাজ ও মালাইকা। বিচ্ছেদের পরও তাঁরা হাসিমুখে একসঙ্গে ফটো সাংবাদিকদের সামনে পোজ দিয়েছেন। ১৯৮৬ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় আমির খান ও রীনা দত্তর।

২০০২ সালে তাঁদের বিচ্ছেদের পর দুই সন্তানের দেখভালের দায়িত্ব নেন রীনা দত্ত। বিচ্ছেদের পরও তাঁদের দুজনের সম্পর্ক বেশ উষ্ণ। এমনকি আমির খানের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গেও ভালো সম্পর্ক রীনার। ২০০৯ সালে ‘দেব ডি’ সিনেমার সেটে প্রেম হয় এই পরিচালক আর অভিনয়শিল্পীর। ২০১১ সালে তাঁরা বিয়ে করেন। ২০১৩ সালেই তাঁরা আলাদা হয়ে যান। আর ২০১৫ সালে কাগজে–কলমে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পরও দুজনে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছেন। ২০০৭ সাল থেকে কঙ্গনা সেন শর্মা ও রণবীর শোরের প্রেম শুরু হয়। ২০১০ সালের ৩ সেপ্টেম্বর তাঁরা বিয়ে করেন। ২০১১ সালের মার্চে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান হারুন। ২০১৫ সালে তাঁরা বিচ্ছেদের ঘোষণা দেন। বিচ্ছেদের পরও তাঁরা বন্ধু। আর দুজনে মিলে সন্তানের দেখভাল করেন।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.