--- বিজ্ঞাপন ---

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে দু’দিনব্যাপী যুব প্রধান সম্মেলন শুরু

0

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের উদ্যোগে আজ সোসাইটির জাতীয় সদর দফতরে দু’দিনব্যাপী “যুব প্রধান সম্মেলন” শুরু হয়েছে।১৩তম বারের মত আয়োজিত সম্মেলনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ৬৪ টি জেলা ও ৪ সিটি ইউনিট এবং জাতীয় দপ্তরের দায়িত্বরত যুব প্রধানসহ সারাদেশ থেকে ৬৯ জন যুব প্রধান অংশগ্রহণ করেছেন।

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার, এমপি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, সোসাইটির ম্যানেজিং বোর্ডের সম্মানিত সদস্য এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও গাজী মোজাম্মেল হোসেন টুকু।

এতে বক্তব্যে রাখেন সোসাইটির যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক ইমাম জাফর শিকদার। সকাল সাড়ে ১১ টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতর প্রাঙ্গনে জাতীয় সদর দপ্তর যুব রেড ক্রিসেন্ট এর উদ্যোগে পিঠা উৎসব ২০২০ অনুষ্ঠিত হয়।
সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার পিঠা উৎসবের উদ্বোধন করেন।
এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, প্রফেসর মু: জিয়াউল হক, সোসাইটির ম্যানেজিং বোর্ডের সদস্যগণ, সোসাইটির কর্মকর্তা-কর্মচারী এবং যুব ও স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।
এর আগে গতকাল সোসাইটির ট্রেনিং রুমে যুব প্রধানদের অংশ গ্রহণে ‘‘ ডিজিটাল উদ্ভাবন” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.