--- বিজ্ঞাপন ---

আমেরিকায় করোনায় একই পরিবারের ৩ জনের করুন মৃত্যু

0

নিউ জার্সি অঙ্গরাজ্যের একটি পরিবারের সাত সদস্য নভেল করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাদের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে। ১৮ মার্চ (বুধবার) ওই পরিবারের ১১ সন্তানের মা ৭৩ বছর বয়সী গ্রেস ফাস্কো মারা যান। আগেই তার বড় দুই সন্তানের যে মৃত্যু হয়েছে, এটি না জেনেই মৃত্যুবরণ করেন তিনি।

এর কয়েক ঘণ্টা আগে তার ভাইরাস আক্রান্ত বড় ছেলের মৃত্যু হয় আর এর পাঁচ দিন আগে একই সংক্রমণে তার সর্বকনিষ্ঠ সন্তান কন্যার মৃত্যু হয় বলে নিউ ইয়র্ক টাইমসকে জানান পরিবারটির এক আত্মীয়।

গ্রেস ফাস্কোর করোনাভাইরাসে আক্রান্ত আরও চার সন্তান হাসপাতালে ভর্তি আছেন। তাদের মধ্যে তিন জনের অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন তাদের আত্মীয় রোজান পারাদিসো ফোদেরা।

গ্রেস ফাস্কোর বড় সন্তান ৫৫ বছর বয়সী রিতা ফাস্কো-জ্যাকসন শুক্রবার মারা যান। মৃত্যুর পর তার পরিবার জানতে পারে রিতা করেোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

এরপর বুধবার গ্রেস ফাস্কোর বড় ছেলে কারমিনে ফাস্কো মারা যান বলে জানান পরিবারটির আইনজীবী ও গ্রেস ফাস্কোর চাচাতো বোন পারাদিসো ফোদেরা।

পরিবারটি প্রায় ২০ জন সদস্য ও আত্মীয় এখন তাদের বাড়িতে কোয়ারেন্টিনে আছেন। ঘনিষ্ঠ স্বজনদের মৃত্যুতে একসঙ্গে শোকও জানাতে পারেননি তারা। পরস্পর থেকে বিচ্ছিন্ন অবস্থায় নির্জনে একাকী মৃত স্বজনদের জন্য শুধু প্রার্থনা করেছেন তারা। গত সপ্তাহের মঙ্গলবার রাতে এই পরিবারের সবাই এক ডিনারে মিলিত হয়েছিলেন। ওই ডিনার থেকেই তাদের মধ্যে প্রাণঘাতী ভাইরাসটি ছড়ায় বলে অনুমান করা হচ্ছে।

নিউ জার্সিতে নভেল করোনাভাইরাস সংক্রমণে মৃত প্রথম ব্যক্তি ওই পারিবারিক ডিনারে উপস্থিত ছিলেন বলে জানিয়েছে নিউ ইয়র্ক টাইমস।###সূত্রঃ ঠিকানা

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.