--- বিজ্ঞাপন ---

হাসপাতালসহ বিভিন্ন জায়গায় জীবাণুনাশক স্প্রে ও মাইকিং করেছেন রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের

0

করোনা ভাইরাস প্রতিরোধে আজ থেকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল থেকে শুরু করে শহরের অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানে জীবানু নাশক স্প্রে ও মাইকিং করেছে যুব রেড ক্রিসেন্ট, রাঙ্গামাটি জেলা ইউনিটের যুব স্বেচ্ছাসেবকবৃন্দ। শহরের কে কে রায় সড়ক, রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল, হাসপাতাল এলাকা, দক্ষিণ কালিন্দীপুর, পাবলিক হেলথে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি জনাব মাহফুজুর রহমান বলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহিত সমন্বয় করে পর্যায়ক্রমে শহরের অন্যান্য স্থানে উক্ত কার্যক্রম চলমান থাকবে।

যুব রেড ক্রিসেন্ট, রাঙ্গামাটি জেলা ইউনিটের যুবপ্রধান জনাব রানা দে জানান যে, ইতোমধ্যেই জুড়াছড়ি ব্যতিত বাকি ০৯উপজেলায় যুব রেড ক্রিসেন্ট দল গঠন এবং প্রশিক্ষিত যুব স্বেচ্ছাসেবক তৈরী করা হয়েছে। তারই ধারাবাহিকতায়, ০৯উপজেলায় করোনা প্রতিরোধে জনসাধারণকে সচেতনতার কাজ করছেন রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের যুব স্বেচ্ছাসেবকবৃন্দ।

তিনি আরো জানান যে, ইউনিট চেয়ারম্যান জনাব বৃষকেতু চাকমার সার্বিক নির্দেশনায়, ভাইস-চেয়ারম্যান জনাব হাজী মোঃ কামাল উদ্দীন ও সেক্রেটারি জনাব মাহফুজুর রহমানের নেতৃত্বে শক্তিশালী ইউনিট কার্যনির্বাহী কমিটির কারণে রেড ক্রিসেন্ট কার্যক্রম বর্তমানে উপজেলা পর্যায়ে পৌঁছে দিতে সক্ষম ইউনিট।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.