--- বিজ্ঞাপন ---

বিভিন্ন হাসপাতালে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের পিপিই হস্তান্তর

0

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম এর নেতৃত্বে নগরীর চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ২০ টি, মা ও শিশু হাসপাতালে ১০টি, ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালে ১০টি, চৈতন্য গলী চার মহল্লা কবরস্থানে ৫টি, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালে ২০টি ও ফাতেমা বেগম রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রে ৫ টি সহ মোট ৭০ টি পিপিই হস্তান্তর করা হয়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য ও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের প্রাক্তন যুব প্রধান এইচ.এম. সালাউদ্দিন, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের প্রাক্তন যুব প্রধান এইচ.এম. মহিউদ্দিন, চট্টগ্রাম জেলা ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটি ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য জিয়াউল হক শাকিল, দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম. তামজীদ, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান গাজী ইফতেকার হোসেন ইমু সহ যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ।

অন্যদিকে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে কোভিড-১৯ গ্রতিরোধে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে উত্তর কাট্টলী নাজির বাড়ি সংলগ্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ছিটানো, মাইকিং ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় এবং চকবাজার বড়মিয়া মসজিদ ও মাজার গেইট (জঙ্গী শাহ্ মাজার) সংলগ্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাবার সামগ্রীর মধ্যে চাল ৫ কেজি, আলু ২ কেজি, মসুর ডাল ১ কেজি, চনার ডাল ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, লবণ ১ কেজি, তেল ১ লিটার, সাবান ১ টি, রাধুনী মরিচ ও হলুদের গুড়াসহ প্রতি প্যাকেটে প্রায় ১৪ কেজি খাদ্য সামগ্রী ছিল।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.