--- বিজ্ঞাপন ---

‌র‌্যাব-৭ এর অভিযানে করোনার সরকারী ১,৫৮৩ কেজি ওএমএস এর চাল উদ্ধার আটক ২

0

মোহাম্মদ শহীদুল ইসলাম : করোনার এই মহামারী পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষের মাঝে ১০ টাকা কেজিতে বিক্রীর জন্যে আনা হয়েছিল চাল। আর এই চাল বিক্রি না করে কালোবাজারীর চক্র সরকারের নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রির উদ্দেশ্যে মজুদ করছিলো। শুধু তা-ই নয়, তারা বিভিন্ন উৎস হতে অবৈধভাবে ওএমএস এর চাউল সংগ্রহ করে মিরসরাই থানাধীন ছোট কমলদহ বাজার সংলগ্ন ওহেদপুর গ্রামস্থ আব্দুল কাদের ডাক্তার বাড়ী সংলগ্ন জনৈক মোঃ নুরুদ্দিন (৩০) এর একচালা টিনের ঘরে মজুদ রেখে বেশী মূল্যে বাজারে বিক্রী করে আসছিল। জানা গেছে, মোঃ নুরুদ্দিন (৩০) এর একচালা টিনের ঘরটি ভাড়া নিয়ে মোঃনুরুদ্দিনের অজান্তেই উক্ত চাল মজুদ ও কালোবাজারীর মাধ্যমে বিক্রয় করে আসছিল চক্রটি। গোপন সূত্রে জানতে পেয়ে র‌্যাব-৭ এর একটি টীম গত বুধবার (১৩ মে) মিরসরাই থানাধীন ছোট কমলদহ বাজারের ওহেদপুর গ্রামের নুরুজ্জামানের গুদামে  অভিযান চালিয়ে ১,৫৮৩ কেজি চাল কালোবাজারে বিক্রীর উদ্দেশ্যে মজুতকালে  প্রতারক চক্রের ২ জন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

‌র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাহমুদুল হাসান মামুন জানান,  গোপন সংবাদ পেয়ে  মিরসরাই থানাধীন ছোট কমলদহ বাজার সংলগ্ন ওহেদপুর গ্রামস্থ আব্দুল কাদের ডাক্তার বাড়ী সংলগ্ন জনৈক মোঃ নুরুদ্দিন (৩০) এর একচালা টিনের ঘরের ভিতর থেকে ঐ চাল উদ্ধার করা হয়। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মোঃ নুরুজ্জামান (৩৮) পিতা- মৃত হাফিজুর রহমান এবং  মোঃ আলাউদ্দিন (৩০) পিতা- মোঃ জাকির হোসেনকে আটক করা হয়। একচালা টিনের ঘরটি তল্লাশি করে ১,৫৮৩ কেজি চাল (২৯ বস্তা) উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকারোক্তিতে জানায়, বিভিন্ন উৎস হতে অবৈধভাবে ওএমএস এর চাউল সংগ্রহ করে মোঃ নুরুদ্দিন (৩০) এরএকচালা টিনের ঘরটি ভাড়া নিয়ে মোঃ নুরুদ্দিনের অজান্তেই উক্ত চাল মজুদ ও কালোবাজারীর মাধ্যমে বেশী দামে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত চাল ও আটককৃতদের মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে ।

## চট্টগ্রাম, ১৪.০৫.২০২০ ইং।

 

 

 

 

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.