--- বিজ্ঞাপন ---

মা ও শিশু হাসপাতালে ১৫ টি বেড দিলো যুক্তরাজ্যের গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশন

0

শনিবার যুক্তরাজ‍্যর প্রবাসী সংগঠন গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে এর পক্ষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৫টি বেড ক্রয়ে অনুদানের চেক হস্তান্তর অনুষ্টানে প্রকৌশলী আলী আশরাফ বলেন “গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে চট্টগ্রামবাসীর কল‍্যানে সবসময় পাশে থেকেছেন। বিশেষ করে সাম্প্রতিককালে ভয়াবহ করোনাজনিত সৃস্ট মহামারিতে চট্টগ্রামের সহস্রাধিক গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম এর ভুয়সী প্রশংসা করেন।

গত ১১ জুলাই শনিবার সকালে চট্টগ্রাম ক্লাবে যুক্তরাজ্যর জনপ্রিয় সংগঠন “গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে কতৃক চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের জন্য ১৫টি বেড ক্রয়ের জন্য অনুদানের চেক হস্তান্তর অনুষ্টানে গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে’র পক্ষে সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি ও হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য প্রকৌশলী এম আলী আশরাফ এসব কথা বলেন। এই সময় তিনি ১৫টি বেড ক্রয়ের জন‍্য গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে’র অনুদানের একটি চেক হস্তান্তর করেন হাসপাতাল পরিচালনা কমিটির সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ মোর্শেদ হোসেনের নিকট। এসময় উপস্থিত ছিলেন ট্রেজারার রেজাউল করিম আজাদ, প্রিন্সিপাল ডক্টর সানাউলল্লাহ, প্রফেসর ডাক্তার অলক নন্দী, প্রফেসর ডাক্তার সাফাতুজ্জামান সহ কার্যকরী কমিঠির সদস্যবৃন্দ। এছাডাও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম‍্যান জনাব আবদুস সালাম। এই সময় বেশ কিছু প্রতিস্ঠান অনুদান হস্তান্তর করেন।

হাসপাতাল পরিচালনা কমিটির সহ সভাপতি জনাব ছৈয়দ মোর্শেদ হোসেন তার বক্তব্যে গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন | তিনি গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে’ এবং যুক্তরাজ‍্যর সম্মানিত প্রবাসী চট্টগ্রামবাসীকে মা ও শিশু হাসপাতালের উন্নয়নে পাশে থাকার আহ্বান জানান এবং উদার হস্তে হাসপাতালের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান। গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউ’কে’ নেতৃবৃন্দ সংবাদপত্রে এক যুক্ত প্রেস বিবৃতি দেন যথাক্রমে এসোসিয়েশন এর সভাপতি ব্যারিষ্টার মনোয়ার হোসেন, কাউন্সিলর ফিরোজ গনি, কবিড ১৯ ত্রাণ বিতরণ কমিটির মীর রাশেদ আহমেদ, আরশাদ মালেক, হাসান আনোয়ার, রাজ্জাকুল হায়দার বাপ্পী, ব্যারিস্টার মোহাম্মদ আলী রেজা প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, সাম্প্রতিক ভয়াবহ করোনা পরিস্থিতে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল স্বাস্হ‍্য সেবায় গুরুত্বপপূর্ণ ভুমিকা পালন করে আসছেন যা নিসন্দেহে প্রশংসা যোগ্য। নেতৃবৃন্দ মা ও শিশু হাসপাতালের উন্নয়নে ও বিভিন্ন প্রকল্পে ভবিষ্যতেও সাধ্যমত সহযোগীতা অব্যাহত রাখার দৃঢ ইচ্ছা ব্যক্ত করেন। গ্রেটার চিটাগাং এসোসিয়েশন ইউকে এর সভাপতি ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেন, “যুক্তরাজ্যে প্রবাসী চট্টগ্রামবাসীরা চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের জন্য সবসময় পাশে থাকবে। ত্রাণ কমিটির সমন্বয়কারী ব্যারিস্টার মোহাম্মদ আলী রেজা বলেন, “চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের জন্য কবিড ১৯ চিকিৎসা স্হায়ক প্রয়োজনীয় কিছু যন্ত্রপাতি ইউকে তে অবস্থিত কিছু প্রস্তুতকারী প্রতিষ্টান হতে বিনামূল্যে সংগ্রহের জন্য সাধ্যমত চেষ্টা চালিয়ে যচ্ছি। আশা করি আমরা সফলকাম হবো।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.