--- বিজ্ঞাপন ---

পেরেন্টস্ কেয়ার স্কুল এন্ড কলেজ এর প্রয়াত অধ্যক্ষ ডাঃ জহরলাল ভট্টাচার্য এর স্মরণসভা অনুষ্ঠিত

0

২১ জুলাই চট্টগ্রাম বিজ্ঞান পরিষদ হলরুমে  অধ্যক্ষ ডাঃ আব্দুল করিম ফাউন্ডেশনের উদ্যোগে পেরেন্টস্ কেয়ার স্কুল এন্ড কলেজ এর প্রয়াত অধ্যক্ষ ডা. জহরলাল ভট্টাচার্য এর স্মরণসভায় গরীব ও দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন অধ্যক্ষ ডাঃআব্দুল করিম ফাউন্ডেশন। 

অধ্যক্ষ ডাঃ আব্দুল করিম ফাউন্ডেশনের সেক্রেটারি ডা. এম এ ফজল এর সুষ্ঠ ও দক্ষ পরিচালনায় স্মরণসভায় সভাপতির আসন অলংকৃত করেন ডা. মৃদুল কান্তি, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বারের সিনিয়র আইনজীবী এডভোকেট ছমি উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন ডাঃ প্রনব বিশ্বাস, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর চট্টগ্রাম বিভাগীয় আহ্বায়ক কমিটির সদস্যসচিব লুৎফর রহমান আলম, স্বপ্ন পাবলিক স্কুলের প্রধান শিক্ষক ইব্রাহিম রুবেল, ডা. নাজমা বেগম, ছায়াপথ ক্লিনিক এন্ড হসপিটালের পরিচালক মোঃ রফিকুল ইসলাম তালুকদার, আরো উপস্থিত ছিলেন জালাল উদ্দীন কাউছার, জাবেদ হোসেন,মোঃ আমির হোসেন,নাদিয়া প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “মানুষ বাঁচে তার কর্মে বয়সে নয়” অধ্যক্ষ ডা. জহরলাল ভট্টাচার্য পরিচালনায় আমাদের পেরেন্টস্ কেয়ার স্কুল এন্ড কলেজকে চট্টগ্রামের শীর্ষ অবস্থানে নিয়ে এসেছিলেন। তিনি সবসময় চাইতেন তার কর্মদক্ষতার মধ্যে যাতে বেঁচে থাকেন তার অসময় চলে যাওয়াটাই আমরা এবং শিক্ষার্থীরা অবিভাবকরা মেনে নিতে পারতেছি না কিন্তু সৃষ্টিকর্তার বিধান জন্ম যখন নিয়েছি মৃত্যুবরন একদিন করতে হবে সেটা আজ হোক বা কাল সবাই একদিন চলে যাবে বেঁচে থাকবে তার কর্ম গুলো।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.