--- বিজ্ঞাপন ---

৭০ কোটি ইউরোয় মেসি কি ম্যান সিটিতে !

0

বিশেষ প্রতিবেদন

মেসি কি ম্যাঞ্চেস্টার সিটিতে যাওয়া চূড়ান্ত? ইউরোপের মিডিয়ায় তেমন খবরই ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে যে আর্জেন্টিনার এই তারকা ফুটবলার ৭০ কোটি ইউরোর চুক্তিতে যোগ দিচ্ছেন প্রিমিয়ার লিগের দলে।

মেসি এখনও বার্সেলোনার ট্রেনিংয়ে যোগ দেননি। তাঁর মতে, ১০ দিন আগেই বার্সার সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়ে গিয়েছে। বার্সেলোনার তরফে যদিও মেসিকে রেখে দেওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

মেসির এজেন্ট তাঁর বাবা। তাঁর সঙ্গে আলোচনাও হয়েছে বার্সেলোনার। কিন্তু, ৩৩ বছর বয়সি যে বার্সায় থাকতে চান তেমন কোনও ইঙ্গিত মেলেনি। মেসি বরং বুঝিয়ে দিয়েছেন যে, তিনি নিজেকে আর বার্সার ফুটবলার বলে মনে করছেন না। তিনি বার্সা ছাড়তে চান। আর বার্সা চাইছে তার জন্য ৭০ কোটি ইউরো দেওয়ার ধারা যেন মানা হয়। এই পরিস্থিতিতে আদালতেই নিষ্পত্তি ঘটতে চলেছে বিতর্কের, এমনই মনে করা হচ্ছে।

আনন্দবাজার সূত্রে জানা গেছে, এরই মধ্যেই খবরে প্রকাশ যে ‘সিটি ফুটবল গ্রুপ’ বা সিএফজি মেসির জন্য ৭০ কোটি ইউরো জিতে চাইছে। যার ফলে তিনি আগামী পাঁচ বছর ম্যাঞ্চেস্টার সিটি এবং নিউ ইয়র্ক সিটি এফসি-তে খেলতে পারবেন। মেসি যদি ম্যাঞ্চেস্টার সিটিতে যান, তবে সেখানে কোচ হিসেবে পাবেন পেপ গুয়ার্দিওলাকে। যিনি বার্সেলোনার কোচ থাকাকালীন মেসির কেরিয়ার তুঙ্গে উঠেছিল। তবে বার্সা না ছাড়লে মেসি কি আসতে পারবেন সিটিতে, সংশয় থাকছে।#### ২.৯.২০

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.