--- বিজ্ঞাপন ---

পুতিনের মূখে কোরানের তেলাওয়াত

0

আন্তর্জাতিক ডেস্ক#

মুসলিম, ইহুদী ও খ্রিস্টানদের উদেশ্যে দেয়া বক্তব্যে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ভাষণ দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। রাশিয়ার জাতীয় সংহতি দিবস উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতা দেয়ার সময় রুশ প্রেসিডেন্ট পুতিন পবিত্র কোরআনের দুইটি সূরার দুটি আয়াত তেলাওয়াত করেন।

রাশিয়ার গণমাধ্যমগুলো বলছে, রাশিয়ার জাতীয় সংহতি দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রেসিডেন্ট পুতিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মুসলিম, ইহুদি, খ্রিস্টান ও হিন্দু ধর্মের প্রধানরা উপস্থিত ছিলেন। বক্তব্যে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন পবিত্র কোরআনের সূরা আশ-শুরার ২৩ নম্বর আয়াত এবং সূরা আন-নাহলের ১২৮ নম্বর আয়াত তেলাওয়াত করে সৎকর্ম, ভ্রাতৃত্ব ও বন্ধুত্ব এবং এর পুরস্কার সম্পর্কে কথা বলেন।

প্রেসিডেন্ট পুতিন বলেন, এসব পুরস্কার সেই সব মানুষের জন্য যারা জীবদ্দশায় ভালো কাজ করেন। এরপরে তিনি ইহুদি ও খ্রিস্টানদের উদ্দেশ্যেও তাওরাত ও বাইবেলের আয়াত উদ্ধৃত করেন।

এছাড়াও বক্তব্যে পুতিন মুসলিমদের অনুভূতিতে আঘাত হানার জন্য ফ্রান্সের সমালোচনা করেন।উল্লেখ্য, নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনও সম্প্রতি গণমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে একটি হাদীস উদ্ধৃত করেছিলেন।  #দি ইসলামিক ইনফরমেশন

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.