--- বিজ্ঞাপন ---

ট্রাকভর্তি টাকা বন্ধুদের দিলেন অভিনেতা জর্জ ক্লোনি

একেই বলে বন্ধুর মত বন্ধু!

0

মোহাম্মদ শহীদুল ইসলাম ##

দু’বছর আগে ২০১৮ সালে খবর ছড়িয়ে পড়ল যে, হলিউড অভিনেতা জর্জ ক্লোনি তার ১৪ ঘনিষ্ঠ বন্ধুকে এক মিলিয়ন ডলার উপহার দিলেন। দুই বছর পর অভিনেতা জর্জ ক্লোনি নিশ্চিত করেছেন যে তিনি নগদে ট্রাকভর্তি টাকার বান্ডিল নিয়ে তার নিকটতম কয়েকজন বন্ধুকে আসলেই সাহায্য করতে এসেছিলেন। এই অভিনেতা তাঁর ফিল্মের গ্র্যাভিটি বক্স অফিসে দুর্দান্ত হিট হওয়ার পরে ১৪ জন বন্ধুকে উপহার দিয়েছিলেন এক মিলিয়ন মার্কিন ডলার । পাকিস্তানের ইংরেজী দৈনিক দি এক্সপ্রেস ট্রিবিউন পত্রিকায় বৃহস্পতিবার এ খবর প্রকাশিত হয়।

১৪ জন বন্ধুকে উপহার দিয়েছিলেন এক মিলিয়ন মার্কিন ডলার ( ছবি: ডেইলি মেইল, ১৮ নভেম্বর, ২০২০/যুক্তরাজ‌্য )

George Clooney has not revealed the identity of ‘The Boys’ – 14 close friends who he has confirmed gifting $1million to. But this photo from his wedding may give some clues. It shows Clooney alongside some of his best pals. They are: 1) David Sagal, 2) John Lambros, 3) Richard Kind, 4) Michael Heslov, 5) Tommy Hinkley, 6) Ben Weiss, 7) Grant Heslov, 8) Thom Mathews, 9) Waldo Sanchez, 10) Rande Gerber, 11) Matt Adler, 12) Steve Lukather, 13) Miguel Ferrer (18 nov, 2020/daily Mail.UK)

জিকিউ’র সাথে সাম্প্রতিক এক সাক্ষাতকারে ক্লোনি অবশেষে ট্রাকভর্তি নগদ অর্থ বন্ধুদের গিফট দেয়ার ঘটনাটি সত্য বলে জানান।  তিনি বলেন,  তার বর্তমান স্ত্রী ‘অমলে’র সাথে সবেমাত্র ঘর করতে শুরু করেছেন। কর্মময় জীবন শুরুর প্রারম্ভে তাঁর বিশাল সাফল্যের পেছনে বন্ধু-বান্ধব ছাড়া সত্যই তখন তার পাশে আর কেউ ছিলনা। তাই তিনি তাদের ব্যাগভর্তি নগদ অর্থ তুলে দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন।

স্ত্রী ‘অমলে’র সাথে

সাক্ষাতকারে তিনি বলেন, “আমার গত ৩৫ বছরের সময়কালে এই বন্ধুরাই আমাকে কোন না কোনভাবে সাহার্য্যা সহযোগিতা করেছে। আমি যখন অর্থ সংকটে পড়তাম তখন এ বন্ধুদের কাছে ছুটে যেতাম। তারাই আমার পাশে এসে দাঁড়াতো । বছরের পর বছর ধরে এভাবেই বন্ধুরা আমার দু:সময়ে পাশে ছিল।
ক্লোনি কীভাবে তার বন্ধুদের নগদ দিয়েছেন তারও বর্ণনা দেন এবং বলেন, তিনি বিশ্বের যে জায়গাগুলিতে যেতে পেরেছেন তার একটি মানচিত্রও বন্ধুদের দেখিয়েছেন। দু:সময়ে তাদের সমর্থনের জন্য তিনি বন্ধুদের ধন্যবাদ জানান।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.