--- বিজ্ঞাপন ---

খাটের পাশে মেঝেতে উপুড় হয়ে পড়েছিল বলিউড অভিনেত্রী আরিয়ার লাশ

0

আন্তর্জাতিক ডেস্ক ##

বলিউডের বিনোদন জগতে একের পর এক মৃত্যুর খবর লেগেই আছে। বিশেষ করে ভারতের নাম করা অভিনেতা সুশান্ত রাজপুতের মৃত্যুর পর আরও অনেকে শিরোনাম হয়েছেন গণমাধ্যমের। হালে বলিউড অভিনেত্রী আরিয়া বন্দোপাধ্যায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার আসল নাম দেবদত্তা। বিনোদন জগতে আরিয়া নামে পরিচিত। শুক্রবার ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়। নাক ও মূখে লেগেছিল রক্তের দাগ।

ভারতের গণমাধ্যম বর্তমান জানায়,রোজকার মতো সকালে এসে বাড়ির বেল বাজালেন পরিচারিকা। একবার, দু’বার…. পরপর বেশ কয়েকবার। কোনও সাড়া-শব্দ নেই। সচরাচর তো এমনটা হয় না! সাতপাঁচ ভাবতে ভাবতেই মোবাইলে ফোন করলেন তিনি। কিন্তু সেটাও বেজে গেল নাগাড়ে। পরিচারিকার মন ততক্ষণে কু-ডাকতে শুরু করেছে। খারাপ কিছুর আশঙ্কায় আর দেরি করেননি তিনি। বিষয়টি জানান প্রতিবেশীদের। খবর যায় লেক থানাতেও। এরপর পুলিস এসে বাড়ির দরজা ভেঙে বেডরুম থেকে উদ্ধার করে দেহ। আরিয়া বন্দ্যোপাধ্যায়। বলিউডের বাঙালি অভিনেত্রী। বয়স, বছর পঁয়ত্রিশ। খাটের পাশে মেঝেতে উপুড় হয়ে পড়েছিল দেহটি। নাক ও মুখে রক্তের দাগ ও গ্যাঁজলা বেরনোর চিহ্ন। কিন্তু বাহ্যিক আঘাতের কোনও প্রমাণ পায়নি পুলিস। ঘটনাস্থল থেকে এঁটো খাবারের প্লেট এবং বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার হয়েছে। তদন্তকারীদের অনুমান, মৃত্যুর আগে প্রচুর মদ্যপান করেছিলেন আরিয়া।
শুক্রবার দক্ষিণ কলকাতার অভিজাত এলাকা যোধপুর পার্কের বাড়িতে ঘটেছে ঘটনাটি। পুলিস সূত্রে জানা গিয়েছে, পোষ্য কুকুরকে নিয়ে দীর্ঘদিন ধরে ওই বাড়িতে একাই থাকতেন আরিয়া। বাবা প্রখ্যাত সেতারশিল্পী নিখিল বন্দ্যোপাধ্যায় আগেই মারা গিয়েছিলেন। কয়েক বছর আগে মাকেও হারান তিনি। একমাত্র দিদির বিয়ে হয়েছে ঠাকুর পরিবারে। বর্তমানে তিনি সিঙ্গাপুরের বাসিন্দা। প্রতিবেশীদের জিজ্ঞাসা করে পুলিস জেনেছে, বাড়িতে লোকজনের খুব একটা আনাগোনা ছিল না। আরিয়াও তেমন বেরতেন না। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, খুন হননি অভিনেত্রী। আত্মহত্যা অথবা দুর্ঘটনাবশত মৃত্যু হয়ে থাকতে পারে তাঁর। কারণ, বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তদন্তকারী অফিসারদের অনুমান, অতিরিক্ত মদ্যপানের ফলে কোনওভাবে খাট থেকে নীচে পড়ে গিয়ে নাক-মুখে চোট পেয়ে রক্তাক্ত হতে পারেন তিনি। তবে মুখের গ্যাঁজলা থেকে পুলিস এও মনে করছে, ঘুমের ওষুধ জাতীয় কিছু খেয়ে থাকতে পারেন আরিয়া। হতে পারে কার্ডিয়াক অ্যারেস্টও। ময়নাতদন্তেই মৃত্যুর কারণ পরিষ্কার হবে বলে জানিয়েছে লেক থানা।
আরিয়া বন্দ্যোপাধ্যায়ের আসল নাম দেবদত্তা। কলকাতায় মডেলিং দিয়ে তাঁর কেরিয়ার শুরু। তারপর ২০১০ সালে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘লাভ, সেক্স অউর ধোঁকা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় আরিয়ার। ঠিক তার পরের বছর বিদ্যা বালান অভিনীত ‘ডার্টি পিকচার’-এ শাকিলার চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমার পাশাপাশি টিভি সিরিজ ‘সাবধান ইন্ডিয়া’তেও তাঁকে দেখা গিয়েছিল। এরপর সেভাবে আর বলিউডে দেখা যায়নি আরিয়াকে। ভগ্ন হৃদয়ে কলকাতায় ফিরে আসেন। কিন্তু, বলিউডে কাজ করার পরেও টলিউড তেমন একটা সুযোগ তাঁকে দেয়নি। ঘনিষ্ঠ সূত্রে খবর, কাজ না পাওয়ার কারণে অবসাদ গ্রাস করেছিল আরিয়াকে। শোনা যাচ্ছে, একাধিক সম্পর্কে জ঩ড়িয়ে পড়েছিলেন তিনি। মাত্রাতিরিক্ত মদ্যপানও করতেন।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.