--- বিজ্ঞাপন ---

আবুল খায়ের স্টীলের স্ক্র্যাপ চুরির সাথে জড়িত চক্রের ৭ হোতা গ্রেফতার

0

মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানে বিদেশ থেকে আমদানীকৃত কাঁচা মাল হিসেবে ব্যবহৃত স্ক্র্যাপ (লোহা) চোর চক্রের ০৭ সদস্য গ্রেফতার করা হয়েছে। আবুল খায়ের ষ্টীল মিল কর্তৃক বিদেশ থেকে আমাদানীকৃত কারখানার কাঁচা মাল হিসেবে ব্যবহৃত স্ক্র‍্যাপ (লোহা) বিভিন্ন ট্রাক যোগে মাঝির ঘাট হতে শীতলপুর আবুল খায়ের ষ্টীল মিলে নিয়ে যাওয়ার পথে অভিনব কায়দায় আসামীগণ আরো অজ্ঞাতনামা আসামীদের সহযোগিতায় স্ক্র্যাপ চুরি করে।

পুলিশ জানায়, এ চক্র গাড়ি হতে প্লাস্টিকের বস্তায় করে ০৫(পাঁচ) বস্তা স্ক্র‍্যাপ যার মোট ওজন ১৮০ (একশত আশি) কেজি এবং মূল্য ৬,৩০০/-(ছয়হাজার তিনশত) টাকা যা ড্রাইভারের অগোচরে গাড়ী হতে সরিয়ে নিয়ে নিজেদের হেফাজতে নেয়।  অভিযোগ পেয়ে মহানগর গোয়েন্দা বন্দর বিভাগের অফিসার ও ফোর্সদের সহায়তায় উল্লিখিত মালামাল উদ্ধার ও মোঃ মিজান(১৯) ও মোঃ সাগর(২০)দের ঘটনাস্থল হতে গ্রেফতার করেন। ঘটনায় জড়িত অন্যান্যরা ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়। পরে কোম্পানীর কর্মকর্তা আবুল খায়ের ষ্টীল মিলের মালামাল মর্মে সনাক্ত করে।

ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের পর ডিবি-বন্দর বিভাগের সদস্যরা চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মোঃ রাজন (২০), মোঃ মেহেদী হাসান প্রকাশ রিদয়, মোঃ দিন ইসলাম প্রকাশ বাট্টু(৩০), মোঃ জসিম উদ্দিন (১৮), মোঃ মহিউদ্দিন (২৩)কে গ্রেফতার করেন। ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা চুরি করে চোরাইকৃত মালামাল নিজ হেফাজতে রেখে বিক্রয়ের জন্য ঘটনাস্থলে অবস্থান করছিল মর্মে স্বীকার করে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.