--- বিজ্ঞাপন ---

মালয়েশিয়ার মানব সম্পদ মন্ত্রীর সাথে বাংলাদেশ হাইকমিশনারের বৈঠক

0

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় মালয়েশিয়া সরকারের  মানব সম্পদ মন্ত্রী দাতুক সেরি এন সারাভানান এর সাথে, মালয়েশিয়ায় নবনিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোঃ গােলাম সারওয়ার এর একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বৈঠকে মানব সম্পদ মন্ত্রণালয়ের সেক্রেটারি জেনারেলসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং বাংলাদেশ হাইকমিশনের উপ হাইকমিশনার, কাউন্সেলর (শ্রম) ও শ্রম উইংয়ের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বৈঠকে মালয়েশিয়ায় অবৈধ কর্মীদের বৈধকরণে চলমান রিক্যালিব্রেশন কর্মসূচি, বিদেশি কর্মীদের উন্নততর আবাসস্থল নিশ্চিত করা, বিদেশি কর্মীদের কোভিড ভ্যাক্সিন প্রদান, কোভিড এবং পূর্ববর্তী সময়ে ছুটিতে বাংলাদেশে গিয়ে ফিরে আসতে না পারা কর্মীদের ফেরত আনয়ন প্রসঙ্গে আলোচনা হয়েছে। উক্ত আলােচনায় মাননীয় মন্ত্রী বিদেশি কর্মীদের কল্যাণে মালয়েশিয়া সরকার কর্তৃক গৃহীত নানাবিধ পদক্ষেপ গ্রহণের বিষয়ে বাংলাদেশের হাইকমিশনারকে আশ্বস্ত করেন।
উক্ত সভায় মালয়েশিয়ায় বাংলাদেশি নতুন কর্মী নিয়োগের জন্য বিদ্যমান সমঝোতা স্মারক সংশােধনে চূড়ান্তকরণে মান্যবর হাইকমিশনার মাননীয় মানব সম্পদ মন্ত্রীর সহযােগিতা কামনা করা হয়েছে বলে জানা গেছে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.