--- বিজ্ঞাপন ---

লায়ন্স ক্লাব অব চিটাগাং ব্লু স্কাই এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0

লায়ন্স ক্লাব অব চিটাগাং ব্লু স্কাই এর বার্ষিক সাধারন সভা নগরীর আগ্রাবাদস্থ দ্যা ভিলেজ রেস্টুরেন্টে সম্প্রতি অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভায় ডিস্টিক্ট ৩১৫ -বি ৪ এর জোন চেয়ারপারসন ও ক্লাবের গার্ডিয়ান লায়ন গাজী মোঃ শহীদুল্লাহ্ এমজেএফ উপিস্থিত ছিলেন। তিনি ক্লাবের অতীত, বিবর্তন ও ভবিষ্যত নিয়ে বক্তব্য প্রদান করেন এবং বিগত সেবা বর্ষের বিভিন্ন সেবা কর্মসূচীর ভূয়সী প্রশংসা করেন।

সভায় ক্লাবের ২০২০-২০২১ হিসাব বর্ষের হিসাব বিবরণী উপস্থাপন ও পাশ করা হয়। সেক্রেটারী রিপোর্টে বিগত বর্ষের সাামগ্রিক চিত্র তুলে ধরা হয়। ২০২০-২০২১ সেবা বর্ষের লায়ন ও লিও কেবিনেট ঘোষিত ও অনুমোদিত হয়। লায়ন শিমুল দত্তকে প্রেসিডেন্ট, লায়ন রাজীব নন্দীকে সেক্রেটারী ও লায়ন ফজলে রাব্বী সোহেলকে ট্রেজারার হিসেবে নির্বাচিত করে সর্বমোট ১৭ সদস্যের কেবিনেট ঘোষিত হয়।
লিও ক্লাব অব চিটাগাং ব্লু স্কাই এর উপদেষ্টা লায়ন কাজী ইকবালুর রহমান নাদিম, সভাপতি লিও মুহাম্মদ আবু তাকিব,সহ-সভাপতি লিও মুহাম্মদ আল ফয়সাল, সেক্রেটারি লিও আমেনা খাতুন ও ট্রেজারার হিসেবে লিও জান্নাতুল ফেরদৌস তাবাসসুমকে নির্বাচিত করে সর্বমোট ২০ সদস্যের ক্যাবিনেট কমিটি ঘোষিত হয়। সভায় লায়ন ও লিও ক্লাবের নতুন লোগো উন্মোচিত ও অনুমোদিত হয়। একই সাথে প্রেসিডেন্ট লোগো উন্মোচিত হয়। এছাড়া তিন জন নতুন লায়ন মেম্বারকে ফুলেল শুভেচ্ছাসহ স্বাগত জানানো হয়।  ক্লাবের লায়ন নুর মোহাম্মদ বাবুকে ২০২০-২০২১ সেবাবর্ষের জন্য ডিস্ট্রিক্ট চেয়ারপারসন(লিও ক্লাবস) নির্বাচিত হওয়ায় ও লিও আতিক শাহরিয়ার সাদিফকে ২০২০-২০২১ সেবাবর্ষের জন্য ডিস্ট্রিক্ট সেক্রেটারী নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

প্রেসিডেন্ট শিমুল দত্ত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনসহ ক্লাবের ভবিষ্যৎ কর্মসূচীর উপর বক্তব্য প্রদান করেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাব ডিরেক্টর লায়ন নূর মোঃ বাবু, লায়ন কাজী ইকবালুর রহমান নাদিম, লায়ন কাজী সাইদুল ইসলাম জনি এবং লিওদের থেকে লিও মুহাম্মদ আবু তাকিব বক্তব্য প্রদান করেন। সভা পরিচালনা করেন ক্লাবের অতীত প্রেসিডেন্ট লায়ন ইসতিয়াক মাহমুদ ইমন। সভায় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর লায়ন নুর মোঃ বাবু, লায়ন কাজী ইকবালুর রহমান নাদিম, লায়ন ইশতিয়াক মাহমুদ, লায়ন সাইদুল ইসলাম জনি, ,লায়ন শিমুল দত্ত, লায়ন মোঃ সাইদুর রহমান, লায়ন সুমন বড়ুয়া,লায়ন রাজীব নন্দী,লায়ন ফজলে রাব্বি, লায়ন সগীর আহমেদ,লায়ন আনওয়ারুল হক,লায়ন রাজিয়া সুলতানা,লায়ন শবনম হায়াত,লায়ন সুরুবী দত্ত,লায়ন মুজিদা বেগম,লায়ন স্বাগতা নন্দী।
এছাড়াও উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর ক্লাব ডিরেক্টর লিও আতিক শাহরিয়ার সাদিফ, লিও আমিনুল ইসলাম, বর্তমান প্রেসিডেন্ট লিও মোঃ আবদুল বাসেত ভুইয়ান, নির্বাচিত প্রেসিডেন্ট লিও মুহাম্মদ আবু তাকিব সহ অন্যান্য লিওবৃন্দ।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.