--- বিজ্ঞাপন ---

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস’র প্রেসিডেন্ট মামুন, সেক্রেটারি আফসার

0

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস’র নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী ২০২১-২০২২ সালের জন্য সভাপতি হিসেবে কর আইনজীবী রোটারিয়ান মোঃ মামুনুর রশীদ ও সচিব হিসেবে ব্যাবসায়ী ও সমাজসেবী রোটারিয়ান মোঃ আফসার উদ্দিন চৌধুরী দায়িত্ব গ্রহণ করেছেন। নবনির্বাচিত কার্যকরী পরিষদ ১ জুলাই থেকে ৩০শে জুন ২০২২ পর্যন্ত তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবেন।

২০২১-২০২২ রোটাবর্ষে নির্বাচিত বোর্ড এ অন্যান্য সদস্যরা হচ্ছেন আইপিপি ও ক্লাব ট্রেইনার রোটারিয়ান কাজী আবুল মনসুর, সভাপতি(নির্বাচিত) রোটারিয়ান আহমেদ মুনীর উদ্দিন, পিপি রোটারিয়ান জামাল উদ্দিন আহমেদ, সহ সভাপতি রোটারিয়ান কাজী ইকবালুর রহমান ( পিএইচ এফ),  যুগ্ন সচিব রোটারিয়ান গোলাম মোস্তফা ইকবাল, ট্রেজারার রোটারিয়ান সুজন কান্তি চৌধুরী, ক্লাব সার্ভিস ডাইরেক্টর পিপি রোটারিয়ান চৌধুরী জসিম উদ্দিন চৌধুরী, কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান কাজী নাসির উদ্দিন, ভোকেশনাল সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান ডাঃ শামীমা হাসনাত, আন্তর্জাতিক সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান আবু নাসের এবং ইয়ুথ সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান ওয়াহিদুর রহমান, এডিটর রোটারিয়ান গিয়াসউদ্দিন আহমেদ, সার্জেন্ট এটস আর্মস রোটারিয়ান মোঃ দিদারুল আলম।

২০২০-২০২১ বছরের প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী আবুল মনসুর রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস’র নির্বাচিত নতুন নের্তৃত্বের প্রতি শুভ কামনা জানান এবং গত ৩০ জুন জুম সভার মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.