--- বিজ্ঞাপন ---

কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য সপ্তাহব্যাপী খাদ্য বিতরণ 

লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই ও চিটাগং সিটির উদ্যোগ

0

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪ এর জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ পিএমজিএফ, এর “মানবতায় মানবসেবায়”-এ ডাকে সাড়া দিয়ে সামাজিক দায়বদ্ধতার আওতায় লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই ও লায়ন্স ক্লাব অব চিটাগং সিটি এর যৌথ পরিচালনায় অতিমারী করোনায় কর্মহীন ও দূর্ভাগা মানুষদের প্রতি চলমান খাবার বিতরণ কর্মসূচী গ্রহণ করেছে। গত বুধবার চলমান আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন আল সাদাত দোভাষ পি এম জে এফ। অনুষ্ঠানে তিনি বলেন, এদেশের প্রতিটি মানুষই মানবসম্পদ। কোন সম্পদকে হারানো যাবেনা। প্রতিটি মানুষকে সুরক্ষার পাশাপাশি তাঁর পরিবারকে বাঁচাতে হবে। পরিবার বাঁচলে বাঁচবে সমাজ। সমাজ বাঁচলে বাঁচবে গোটা মানব সম্পদ। আর গোটা মানবসম্পদের উপর নির্ভর করে জাতীয় অর্থনীতি ও দেশ। সূতরাং প্রতিটি মানুষকে অবশ্যই সুরক্ষা নিতে হবে। বঞ্চিত মানুষের পাশে আছি আমরা ও আমার ক্লাব লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫-বি৪।

এ কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর সম্মানিত প্রথম জেলা ভাইস গভর্নর লায়ন সামসুদ্দিন আহমপদ সিদ্দিকী পিএমজিএফ, লায়ন্স জেলা সচিব লায়ন আশরাফুল আলম আরজু এমজেএফ, সিনিয়র লায়ন লিডার ও জোন চেয়ারপারসন এবং লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর গার্ডিয়ান লায়ন গাজী মোঃ শহীদুল্লাহ এমজেএফ, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, সিএমপি ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত ওসি মোহাম্মদ মহসিন, জোন চেয়ারপারসন ও ডিস্টিক্ট লায়ন লিডার লায়ন কাজী ইকবালুর রহমান নাদিম, লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর সভাপতি লায়ন শিমুল দত্ত,লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর ক্লাব ডিরেক্টর ও ডিস্ট্রিক্ট লায়ন কাজী সাইদুল ইসলাম জনি, ডবলমুরিং থানার এস আই অর্ণব বড়ুয়া, সিটি কর্পেোরেশন কর্মকর্তা সাহেদুল আলম, লায়ন্স ডিস্ট্রিক্ট চেয়ারপারসন (ইয়ুথ এক্সচেন্জ্ঞ) লায়ন মাঈদ উদ্দিন মাইনু, লিও জেলা সভাপতি লিও আফিফা ইসলাম, লিও জেলা সচিব লিপ আতিক শাহরিয়ার সাদিফ, লিও জেলা কোষাধ্যক্ষ লিও ইসমাঈল বিন আজিজ আলভী, লিও জেলা জোন ডিরেক্টর ও লিও ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর ইমিডিয়েট প্রেসিডেন্ট লিও মোঃ আব্দুল বাসেত ভুইয়ান, লিও জেলা জোন ডিরেক্টর লিও রাফিদ মোঃ আহনাফ, লিও ক্লাব অব চিটাগং ব্লু স্কাই’র সভাপতি লিও মুহাম্মদ আবু তাকিব, লিও ক্লাব অব চিটাগং ডায়নামিক সিটি’র সভাপতি লিও পল্লব বড়ুয়া, লিও ক্লাব অব চিটাগং পোর্ট সিটি’র সভাপতি লিও আবু হানিফ মোহাম্মদ নোমান সহ অন্যান্য লিওবৃন্দ।
উল্লেখ্য মানবিক এ কর্মসূচীর অন্যতম উদ্যেক্তা ও বাস্তবায়নকারী লায়ন্স ডিস্ট্রিক্ট চেয়ারপারসন(লিও ক্লাবস) ও লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর ক্লাব ডিরেক্টর লায়ন নুর মোহাম্মাদ বাবু,লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই এর পূর্ববর্তী সভাপতি লায়ন ইসতিয়াক মাহমুদ ও লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লু স্কাই’র কোষাধ্যক্ষ লায়ন ফজলে রাব্বী সোহেল, যারা কোভিট-১৯ পজিটিভ। লায়ন্স জেলা ৩১৫-বি৪, তাদের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.