--- বিজ্ঞাপন ---

হাটহাজারী সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম’ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

চট্টগ্রাম শহরে কর্মরত হাটহাজারীর সাংবাদিকদের নিয়ে ‘হাটহাজারী সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম’ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে নগরীর একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতার মাহফিলে ‘হাটহাজারী সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম’ এর সদস্যরা অংশগ্রহণ করেন। ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন ‘হাটহাজারী সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম’ এর সভাপতি ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি কাজী আবুল মনসুর। ফোরামের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাজিমুদ্দিন শ্যামলের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা সিনিয়র সাংবাদিক মইনুদ্দিন কাদেরী শওকত, প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার, দৈনিক নয়াবাংলার স্বত্বাধিকারী মঞ্জুর এলাহি খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক রুপম চক্রবর্তী, আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার মোঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনটিভির ক্যামেরা জার্নালিষ্ট সুমন গোস্বামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব পার্থ, ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দিন, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক মীর্জা ইমতিয়াজ শাওন, নির্বাহী সদস্য সি প্লাসের সম্পাদক আলমগীর অপু, চট্টগ্রাম প্রতিদিন এর উপদেষ্টা সম্পাদক আয়ান শর্মা, এনটিভির রিপোর্টার আরিচ মোহাম্মদ শাহ ও দৈনিক দিনকালের ব্যুরো প্রধান হাসান মুকুল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাভিশনের ক্যামেরা জার্নালিস্ট আলী আকবর, দৈনিক আজাদীর জাহেদুল কবির, আমিনুল ইসলাম মুন্না, একাত্তর টেলিভিশনের বাবুন পাল, বিজয় টিভির হাবিব রেজা, নিউজনাউ২৪ এর পার্থ প্রতীম নন্দী দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের চৌধুরী মাহবুব, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের রণি দে, বাংলাদেশ টেলিভিশনের শাহরিয়ার নাজিম, দৈনিক খবরের শাওন, দৈনিক কালবেলার আদর শর্মাসহ চট্টগ্রাম শহরে কর্মরত হাটহাজারীর অন্যান্য সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

সভায় সভাপতির বক্তব্যে কাজী আবুল মনসুর বলেন, সাংবাদিকদের পেশাগত দক্ষতা এবং মানউন্নয়নে কাজ করবে হাটহাজারী সাংবাদিক ফোরাম। এছাড়া চট্টগ্রাম শহরের খুব নিকটে হয়েও হাটহাজারীর কাঙ্খিত উন্নয়ন হয়নি। হাটহাজারী জনপ্রতিনিধি, সুশীল সমাজ, পেশাজীবীদের সঙ্গে নিয়ে হাটহাজারীর সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করবে এই ফোরাম। মা ও মাটির টানে হাটহাজারীর মানুষের পাশে থাকবে।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.