--- বিজ্ঞাপন ---

প্রবীণরাই আমাদের পথপ্রদর্শক, তাদের অবহেলা করার সুযোগ নেই

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর অনুষ্ঠানে গভর্ণর মতিউর

0
প্রতি বছরের মতোন এবারও প্রবীণদের কাছে ছুটে গিয়েছে রোটারী ক্রাব অব গ্রেটার চিটাগাং। ক্লাবের উদ্যোগে ১ অক্টোবর বিশ্ব প্রবীণ দিবস উদযাপন উপলক্ষে প্রবীণদের নিয়ে রাউজান নোয়াপাড়াস্হ আমেনা বশর বয়স্ক পূর্ণবাসন কেন্দ্রে এক অনুষ্টানের আয়োজন করা হয়। প্রবীণরা রোটারীয়ানদের কাছে পেয়ে নিজেদের কথা তুলে ধরেন। কেউ কেউ করেন স্মৃতিচারণ।
ক্লাব সভাপতি মোঃ জামাল উদ্দিন সিকদার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি জেলা গভর্ণর  প্রকৌশলী মোঃ মতিউর রহমান, বিশেষ অতিথি ছিলেন উক্ত প্রতিষ্ঠানের কর্ণধার শামসুল আলম, সাবেক জেলা সচিব সিপি মোহাম্মদ শাহজাহান, এডিশনাল এরিয়া ডাইরেক্টর এমদাদুল আজিজ চৌধুরী, এসিস্ট্যান্ট গভর্ণর ইন্জিনিয়ার আমজাদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সালাউদ্দিন, ক্লাব সেক্রেটারি মোহাম্মদ বেলাল, ক্লাব সদস্য আবদুল মতিন এবং রোটারি ক্লাব অব চিটাগাং খুলশীর ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ মিলন।
বিশ্ব প্রবীণ দিবস উদযাপন উপলক্ষে প্রবীণদের নিয়ে কেক কাটা হয় এবং প্রবীণদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় । তাঁদের মধ্যে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়। প্রবীণরা রোটারীয়ানদের কাছে পেয়ে ধন্যবাদ জানান।
প্রধান অতিথি জেলা গভর্ণর মতিউর রহমান এ সময় বলেন, প্রবীণরা আমাদের সম্পদ, শ্রদ্ধার পাত্র। তাঁদের দেখানো পথ ধরে আমরা এগিয়ে যাচ্ছি। তাদের অবহেলা করার সুযোগ নাই। তাঁদের যথাযথ সম্মান ও অধিকার নিশ্চিত করতে আমাদের কাজ করতে হবে। সুন্দর সমাজ বিনির্মানে প্রবীণদের অবদান অপরিসীম। তিনি প্রবীণ দিবস উপলক্ষে রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর এ আয়োজনে ধন্যবাদ জানান। শুধু দিবসের মধ্যে সীমাবদ্ধ না রেখে প্রবীণ মানুষগুলোর কাছে মাঝে মধ্যে  এসে খোজঁ খবর নেয়ার জন্য তিনি রোটারীয়ানদের প্রতি আহবান জানান।##
আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.