--- বিজ্ঞাপন ---

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর দায়িত্ব হস্তান্তর

0

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর দায়িত্ব হস্তান্তর ও নতুন কমিটির প্রথম সভা নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে শনিবার অনুষ্ঠিত হয়। নব গঠিত কমিটির সভাপতি রোটারীয়ান আবছার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলার হস্তান্তর করেন আইপিপি রোটারীয়ান কাজী ইকবালুর রহমান নাদিম। অনু্ষ্ঠানে বক্তব্য রাখেন, ক্লাবের অনারারী মেম্বার পিডিজি রোটা. তৈয়ব চৌধুরী, সাগরিকা রোটারী ক্লাবের পিপি রোটা, মনিরুজ্জামান, রয়েলস এর প্রতিষ্ঠাতা সভাপতি রোটা, জসিম উদ্দিন চৌধুরী, ক্লাবের পিপি রোটা. কাজী আবুল মনসুর, পিপি রোটা. আহমেদ মুনির, সহ সভাপতি রোটা. কাজী নাছির, ক্লাবের সাবেক সচিব রোটা.হুমায়ন কবির, রোটা. গোলাম মোস্তাফা ইকবাল, সচিব রোটা. আবু নাছের, ক্লাব পরিচালক রোটা. ডা. হুসেন কাউসার প্রমূখ।

পিডিজি রোটারীয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী বলেন, এ ক্লাবটি ভবিষ্যতে রোটারী অঙ্গনে নেতৃত্ব দেবে। এ ক্লাবে যেসব প্রতিভাবান রোটারীয়ানরা রয়েছেন তা নিঃসন্দেহে প্রশসংনীয়। নতুন ক্লাব হিসেবে অনেক ভালো ভালো প্রকল্প ক্লাবটি করেছে। বিশেষ করে ‘হোম ফর হোমলেস; প্রকল্পে একটি দরিদ্র পরিবারের কাছে ঘর নির্মান করে তুলে দেয়াটা ছিল অসাধারন সাফল্য। তিনি ক্লাবের আরও সফলতা কামনা করেন।

ক্লাব ট্রেইনার ও পিপি রোটা, কাজী আবুল মনসুর বলেন, ক্লাবের মধ্যে সদস্যদের প্রত্যেকের সাথে প্রত্যেকের আন্তরিকতা রয়েছে। ফেলোশিপকে প্রাধান্য দিয়ে রয়েলস নিজস্ব গতিতে এগিয়ে চলেছে। ভবিষ্যতে ক্লাবের অগ্রযাত্রা আরো সুদুর প্রসারী হবে। তিনি নানা সমস্যার মাঝেও ক্লাবের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে নেয়ায় আইপিপি রোটা. নাদিমকে ধন্যবাদ জানান।

প্রতিষ্ঠাতা সভাপতি রোটা. জসিম উদ্দিন চৌধুরী বলেন, আজকের নতুন কমিটির প্রথম সভায় শতভাগ উপস্থিতি দেখে অনেক ভালো লাগছে। মনে হচ্ছে, এ ক্লাব প্রতিষ্ঠা করে আমি স্বার্থক। ক্লাবের মধ্যে ফেলোশিপ বাড়ানোর প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, ফেলোশিপ বাড়লে প্রকল্পও বেড়ে যাবে।

ক্লাব সভাপতি রোটা. আবছার উদ্দিন নতুন যাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সবার সহযোগিতা পেলে আমি এ ক্লাবকে আরও সমৃদ্ধি করতে পারবো।#

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.