--- বিজ্ঞাপন ---

অভিনেত্রী আরিয়ার পেটে মিলল ২ লিটার মদ

0

বলিউডের অভিনেত্রী আরিয়া বন্দোপাধ্যায়কে হত্যা করা হয়েছে এমনটি প্রথমদিকে ধরা হয়। কিন্ত পরে পুলিসি তদন্তে বেরিয়ে আসে ভিন্ন কথা। এ অভিনেত্রী নাকি লিভার সিরোসিস রোগে ভূগছিনে। তার পেটে পাওয়া গেছে ২ লিটার মদ। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

বলা হয়েছে, খুন হননি বলিউডের বাঙালি অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়। শনিবার দুপুরে ময়নাতদন্তের পর নিশ্চিত হল কলকাতা পুলিস। তবে দীর্ঘদিন অত্যধিক মদ্যপানের ফলে এই অভিনেত্রী ‘সিরোসিস অব লিভার’ রোগে ভুগছিলেন। ময়নাতদন্তের সময় অভিনেত্রীর পাকস্থলিতে ২ লিটারের বেশি মদ পাওয়া গিয়েছে। পাশাপাশি, তাঁর হৃদযন্ত্র, কিডনি এবং লিভারের অবস্থা ছিল অতি সঙ্কটজনক। এই ত্র্যহস্পর্শেই তিনি মারা গিয়েছেন বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।
বিখ্যাত সেতারবাদক নিখিলরঞ্জন বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আরিয়া। আসল নাম দেবদত্তা। শুক্রবার সকালে তাঁর পরিচারিকা বারবার কলিং বেল বাজিয়েও সাড়া পাননি। এরপর স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে লেক থানার পুলিস ৩৪৬ নম্বর যোধপুর পার্কের ফ্ল্যাটের দরজা ভেঙে নিথর অবস্থায় উদ্ধার করে আরিয়াকে। তাঁর মাথা, ঠোঁট এবং নাকে আঘাতের চিহ্ন ছিল। ঘরের মেঝেতে উপুড় হয়ে পড়েছিলেন বছর পঁয়ত্রিশের এই অভিনেত্রী। ময়নাতদন্তকারী চিকিৎসক জানিয়েছেন, মদ্যপ অবস্থায় টাল সামলাতে না পেরেই আরিয়া মেঝেতে পড়ে যান। তারই জেরে তিনি মাথা, ঠোঁট এবং নাকে আঘাত পান। ওই আঘাত থেকেই রক্তপাত হয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরা শনিবার অভিনেত্রীর ফ্ল্যাট ঘুরে দেখে নমুনা সংগ্রহ করেছেন।
শাস্ত্রীয় সঙ্গীতের তালিম নিলেও পরে মডেলিং জগতে নাম লেখান আরিয়া। মডেলিংয়ের হাত ধরে ২০১০ সালে ‘লাভ সেক্স অউর ধোকা’ ছবি দিয়ে তাঁর বলিউডে আত্মপ্রকাশ। এরপর বিদ্যা বালান অভিনীত ‘ডার্টি পিকচার’-এর মতো জনপ্রিয় সিনেমায় শাকিলার চরিত্রে তিনি অভিনয় করেন। কিন্তু তারপরও বলিউডে তেমন জায়গা করে উঠতে পারেননি। সূত্র: বর্তমান

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.